নিজস্ব প্রতিবেদন: দরজায় কড়া নাড়ছে ভারতের অস্ট্রেলিয়া সফর। দুবাইয়ে আইপিএল শেষেই ডনের দেশে উড়ে যাবে কোহলির দল। তার আগেই কিং কোহলিকে নিয়ে বিরাট মন্তব্য করলেন প্রাক্তন অজি অধিনায়ক স্টিভ ওয়া। কার্যত অজিদের সতর্ক করলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। তাঁর মতে, বিরাট কোহলিকে স্লেজিং করে কোনও লাভ হবে না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


অস্ট্রেলিয়া সফর দিয়েই করোনা পরবর্তী সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চলেছে টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়া অবশ্য ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি সিরিজ দিয়েই করোনা পরবর্তী সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছে। ২৭নভেম্বর থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ শুরু ভারতের। তারপর তিনটি টি-টোয়েন্টি। ১৭ ডিসেম্বর থেকে শুরু বর্ডার-গাভাসকর ট্রফি। ভারত অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের অন্যতম বড় আকর্ষণ হতে চলেছে অ্যাডিলেড ওভালে প্রথম প্রথম টেস্ট দিন-রাতের। ভারত-অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে মুখ খুললেন প্রাক্তন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ ওয়া।


 


স্টিভ ওয়া জানিয়েছেন, "ভারতের অস্ট্রেলিয়া সফরে স্লেজিং কোন কাজই করবে না। বিশেষ করে বিরাট কোহলিকে স্লেজিং করলে তা কাজে আসবে না বলে মনে করি। ক্রিকেটার হিসেবে বিরাট যে উচ্চতায় পৌঁছেছে। তাতে ওকে এখন আর স্লেজিং করে কোন ফল হবে না।"


 


আরও পড়ুন - দেশে ফিরলেন 'মুক্ত' শাকিব