নিজস্ব প্রতিবেদন : বাবা-মেয়ের মিষ্টি সম্পর্কের উদাহরণ! আবার বলতে পারেন, বাবা-মেয়ের সম্পর্কের রসায়ন আসলে এমনই। মেয়ে বড় হলে বাবার বন্ধু হয়। বাবার সঙ্গে সম্পর্ক হয়ে যায় আরও সহজ। ঠিক যেমনটা হয়েছে সৌরভ ও সানা গাঙ্গুলির মধ্যে। বাবার সঙ্গে সানা বন্ধুদের মতোই মিশতে পারেন। অষ্টাদশী সানা সুযোগ পেলে বাবার সঙ্গে খুনসুটি করতে ছাড়েন না। আর তাঁদের সেই মিষ্টি সম্পর্ক যেন উদাহরণ হয়ে থেকে যায়। এর আগেও সোশ্যাল মিডিয়ায় বাবার সঙ্গে খুঁনসুটি করতে দেখা গিয়েছিল সানাকে। আরও একবার বাবার পোস্টে কমেন্ট করে সানা চর্চায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভারত-অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের সঙ্গে আইসিসি র‌্যাঙ্কিংয়ে ওপরের দিকে থাকা চারটি দেশ নিয়ে 'ওয়ানডে সুপার সিরিজ'-এর ভাবনার কথা আগেই জানিয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। আর এই সিরিজ নিয়ে ইংল্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের সঙ্গে সরকারিভাবে আলোচনার জন্য ইংল্যান্ডে গিয়েছিলেন তিনি। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রতিনিধিরাও সেই আলোচনা সভায় উপস্থিত ছিলেন। ইংল্যান্ড যাওয়ার পথে বিমানে বসে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন সৌরভ। ক্যাপশন-এ তিনি লেখেন, আরও একটি গন্তব্য। আর সেই পোস্টে দুষ্টুমি ভরা কমেন্ট করেন সানা।


আরও পড়ুন-  ফের কালি লাগল ক্রিকেটে! ফিক্সিংয়ের দায়ে কারাদণ্ড তিন পাকিস্তানি ক্রিকেটারের



সৌরভ কন্যা লেখেন, যেখানে আমাকে ছাড়াই তুমি খুশি মনে চলে যেতে পারো। এর আগেও সৌরভের পোস্টে সানা দুষ্টুমি ভরা কমেন্ট করেছিলেন। রবিবার ছুটির দিনে কাজ করা নিয়ে সৌরভ একটি পোস্ট করেছিলেন। তাতেও খুনসুটি করেছিলেন সানা। তার পর সানার ১৮ বছরের জন্মদিনে আবেগঘন পোস্ট করেছিলেন সৌরভ।