জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৮ বছরের সুরাটের মডেল তানিয়া সিং (Tania Singh) আত্মঘাতী হয়েছেন গত ২০ ফেব্রুয়ারি। ভেসু রোডের হ্য়াপি এলিগ্য়ান্স অ্য়াপার্টমেন্টের বাসিন্দার মৃত্য়ু ঘিরে এবার ক্রমেই দানা বাঁধছে রহস্য়... বিগত দু'বছর ধরে, ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করার পাশাপাশি মডেলিং করছিলেন তানিয়া। তাঁর রহস্যমৃত্যুর কিনারায় প্রাথমিক তদন্ত শুরু করেছে পুলিস। আর তদন্ত করতে গিয়েই উঠে এসেছে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) হয়ে আইপিএল (Indian Premier League, IPL) খেলা ক্রিকেটার অভিষেক শর্মার (Abhishek Sharma) নাম। তানিয়ার ফোনের কললিস্ট ও হোয়াটসঅ্যাপ মেসেজ চেক করে পাওয়া গিয়েছে অভিষেকের নামই! বছর তেইশের পঞ্জাবের ওপেনারকে এবার নোটিস পাঠাল পুলিস। থানায় ডেকে অভিষেককে জিজ্ঞাসাবাদ করবে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: WATCH | Sachin Tendulkar: ইকনমি ক্লাসে আচমকাই 'ঈশ্বর'দর্শন! আবেগে ভেসে যাত্রীরা ঠিক এটাই করলেন...




অভিষেককে ভারতীয় ক্রিকেটের অন্যতম প্রতিশ্রুতিবান ব্য়াটার হিসেবেই দেখা হচ্ছে। ২০২২ মরসুমে সানরাইজার্সের হয়ে আগুনে ফর্মে ব্য়াট করেছেন অমৃতসরের বাসিন্দা। ৪২৬ রান করেছিলেন তিনি। যদিও গত মরসুমে অভিষেককে কিছুটা নিস্প্রভ দেখিয়েছিল। তিনি ১১ ম্য়াচে ২২৬ রান করেছিলেন। সম্প্রতি অভিষেক রঞ্জি ট্রফিতে তামিলনাড়ুর বিরুদ্ধে রেকর্ড করেছেন। এক ওভারে হাঁকিয়ে ছিলেন পাঁচ ছক্কা। প্রথম শ্রেণির ক্রিকেটে চতুর্থ ভারতীয় হিসেবে এই নজির গড়েন অভিষেক। যদিও ইনিংস দীর্ঘায়িত না করার জন্য় অভিষেককে সোশ্য়াল মিডিয়ায় তুলোধোনা করেছেন সানরাইজার্সের ফিল্ডিং কোচ ও প্রধান স্কাউট হেমাং বাদানি। তিনি লেখেন, 'চারদিনের ম্য়াচে ৩৬ রানে আউট হয়ে গেল অভিষেক! ওর দলও হেরে গেল ম্য়াচ। যেখানে ম্য়াচ বাঁচানোর জন্য় খেলছিল ওর টিম। ক্রিকেটের ফরম্য়াট এবং পরিস্থিতি বুঝেই খেলতে হয়।' আইপিএলের আগে অভিষেক যে বেশ বিপাকে পড়লেন, তা আর বলার অপেক্ষা রাখে না। তানিয়ার মৃত্য়ুতে তাঁর নাম জড়িয়ে যাওয়ায় এই ঘটনার মোড় অন্য়দিকে ঘুরে গেল।


আরও পড়ুন: IPL 2024: মার্চেই শুরু আইপিএল! বেজে গেল ভুভুজেলা... এক ক্লিকেই জানুন এ টু জেড



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)