নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ একবছর ক্রিকেট মাঠের বাইরে তিনি। গত বছর নভেম্বরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পার্থে কাঁধে চোট পেয়ে ২২ গজ থেকে দূরে চলে যান ডেল স্টেইন। একবছরেরও বেশি অপেক্ষার পর এবার তিনি ফিরছেন। দক্ষিণ আফ্রিকার তারকা বোলার ডেল স্টেইন ফিরছেন রাম স্লাম টি-টোয়েন্টি চ্যালেঞ্জে। আপাতত ঘরোয়া ক্রিকেটেই কামব্যাক হলেও খুব তাড়াতাড়ি আন্তর্জাতিক ক্রিকেটেও দেখা যাবে 'স্টেইন গান' অ্যাটাক, আশাবাদী ক্রিকেট ফ্যানরা।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের কামব্যাক নিয়ে টুইটও করেছেন স্টেইন। রাম স্লাম টি-টোয়েন্টি চ্যালেঞ্জের উদ্বোধনী ম্যাচেই টাইটান্স-দের হয়ে মাঠে নামবেন এই তারকা বোলার। 'স্টেইন অ্যাটাকে'র নেতৃত্বে থাকবেন দক্ষিণ আফ্রিকা দলের দীর্ঘ দিনের অভিজ্ঞ উইকেট কিপার মার্ক বুচার। প্রাক্তন সতীর্থ মার্ক বুচারের সঙ্গে খেলার সুযোগ পেয়ে খুশি স্টেইনও। 


আরও পড়ুন-  বৃষ্টিতে ভেস্তে গেল বিরাটদের প্র্যাকটিস, রয়েছে ম্যাচ পণ্ড হওয়ার আশঙ্কা!


উল্লেখ্য, আন্তর্জাতিক ক্রিকেটে মাইলস্টোন গড়ার থেকে মাত্র ৫ কদম দূরেই ডেল স্টেইন। টেস্ট কেরিয়ারের এখনও পর্যন্ত ৪১৭টি উইকেট রয়েছে স্টেইনের ঝুলিতে। আর পাঁচ উইকেট হাসিলেই  কিংবদন্তি শন পোলককে ছাপিয়ে এই তারকা পৌঁছে যাবেন শীর্ষে। ৪২১ উইকেট নিয়ে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক শন পোলক এখনও পর্যন্ত দেশের শীর্ষ উইকেট প্রাপক।


আরও পড়ুন-  ছুটি পেলেন হার্দিক, প্রথম দুই টেস্টে নেই অলরাউন্ডার পান্ডিয়া