নিজস্ব প্রতিবেদন:   মার্কিন মুলুকে ইতিহাস গড়লেন ভারতীয় টেনিস তারকা সুমিত নাগাল। ২০১৩ সালের পর প্রথম ভারতীয় হিসেবে কোনও গ্র্যান্ড স্লামের দ্বিতীয় রাউন্ডে উঠলেন। ইউএস  ওপেনের প্রথম রাউন্ডে মার্কিন টেনিস তারকা ব্র্যাডলি ক্লানকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে পৌঁছে যান সুমিত। দ্বিতীয় রাউন্ডে সুমিত এর সামনে ডমিনিক থিম। তবে তাতেও ভয় পাচ্ছেন না তিনি। প্রথম রাউন্ডের ম্যাচ জেতার পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে ধন্যবাদ জানালেন সুমিত নাগাল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


২০১৩ সালে সোমদেব দেববর্মন এই ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ডে উঠেছিলেন। সাত বছর পর সেই ইউএস ওপেনেরই দ্বিতীয় রাউন্ডে উঠলেন ভারতের সুমিত। এই সাফল্যের পর তিনি জানিয়েছেন,"আমার জীবনে এটাই প্রথম কোনও গ্র্যান্ড স্লামের দ্বিতীয় রাউন্ডে ওঠা। জীবনের একটা বিশেষ মুহূর্ত। আমার এই সাফল্যের জন্য আমি ধন্যবাদ জানাচ্ছি বিরাট কোহলিকে। তাঁর সংস্থা আমাকে সাহায্য না করলে আমি এই জায়গায় আসতে পারতাম না।



দ্বিতীয় রাউন্ডে সুমিতের সামনে অবশ্য কঠিন চ্যালেঞ্জ। বিশ্বের তিন নম্বর অস্ট্রিয়ান ডমিনিক থিমের বিরুদ্ধে কোর্টে নামার আগে  একেবারেই ভয় পাচ্ছেন না সুমিত। বরং ইতিহাস তৈরি করতে মরিয়া ভারতীয় টেনিস তারকা।


 


আরও পড়ুন - IPL 2020: মহাসমস্যায় মুম্বই! আমিরশাহি আইপিএল-এ নেই মালিঙ্গা