নিজস্ব প্রতিবেদন - তিনি এলেন, দেখলেন ও অবশ্যই জয় করলেন। তিনি ভারতের ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রী। কলকাতায় এএফসি এশিয়ান কাপ কোয়ালিফায়ার্সে কাম্বোডিয়ার বিরুদ্ধে ম্যাচ খেলতে নামার আগে কলকাতার মানুষকে গ্যালারি ভরানোর আবেদন জানিয়েছিলেন সুনীল। তাঁর আবেদনে সাড়া দিয়ে গ্যালারি ভরান সমর্থকরা। ভরা গ্যালারি দেখে আপ্লুত ভারত অধিনায়ক শুধু ম্যাচই জিতলেন তাই নয়, সকলের মনও জয় করলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কাম্বোডিয়ার বিরুদ্ধে ম্যাচে আগাগোড়া প্রাধান্য নিয়ে খেলে ভারত। ২-৩টি শট ছাড়া গোটা ম্যাচে শুধু ডিফেন্সই করে গেছেন প্রাক্তন জাপানি তারকা কিউসুকে হন্ডার ছেলেরা। সুযোগগুলি কাজে লাগাতে পারলে ভারতের ব্যবধান আরও বাড়তে পারত। 


বুধবার ম্যাচে যাবতীয় আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন ভারত অধিনায়কই। জোড়া গোল করে শুধু ম্যাচ জেতানোই নয়, একইসঙ্গে ২০২৩ সালের এশিয়ান কাপে ভারতের সম্ভাবনা উজ্জ্বলও করলেন। এই গ্রুপের চ্যাম্পিয়নরা সরাসরি পৌছে যাবে এশিয়ান কাপে। তাই সুনীলের হ্যাটট্রিক না হলেও হতাশ হতে চাইবেন না তাঁর সমর্থকরা। তাই ম্যাচ জেতার পর সুনীল বলেন দলের জয়টাই গুরুত্বপূর্ণ, নিজের গোলসংখ্যা না। আফগানিস্থান ও হংকংয়ের সঙ্গে ম্যাচ বাকি। দুটি ম্যাচ জিতেই এশিয়া কাপের টিকিট পেতে চান সুনীল ও কোচ ইগর স্টিম্যাচ। পরের ম্যাচগুলিতেও দর্শকরা যাতে মাঠে আসেন তার জন্যও আবেদন জানিয়ে গেলেন ভারত অধিনায়ক।


আরও পড়ুন: বিশ্বের তৃতীয় ধনী ক্রিকেটার MS Dhoni; প্রথম কে?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)