নিজস্ব প্রতিবেদন: ২৩ বছরেরে তরুণ কুস্তিগীর সাগর রানাকে খুনের দায়ে অভিযুক্ত সুশীল কুমার (Sushil Kumar) রয়েছেন পুলিশি হেফাজতে। দু'বারের অলিম্পিক্স পদক জয়ী কুস্তিগীরের চিন্তা ফের বাড়ল। এবার ভারতীয় রেলের চাকরি থেকে সাসপেন্ড হলেন তিনি। জেলে বসেই সুশীল পেলেন এই দুঃসংবাদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুশীল স্পোর্টস কোটায় সিনিয়র কর্মাসিয়াল ম্যানেজার পদে কাজ করতেন নর্দান রেলওয়েজের হয়ে। তিনি স্পেশ্যাল ডিউটি অফিসার হিসাবে ছত্রসাল স্টেডিয়ামের স্কুল পর্যায়ে স্পোর্টসের উন্নয়নের দেখভাল করতেন। সুশীলকে আপাতত সাসপেন্ড করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে চাকরিও হারাতে পারেন তিনি। রেল থেকে বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে যে, পরবর্তী নোটিশ পাওয়া না পর্যন্ত সুশীলের সাসপেনশন বহাল থাকবে। যেহেতু সুশীলের বিরুদ্ধে ফৌজদারি মামলা চলেছে, সেহেতু রেল এই পদক্ষেপ নিতে বাধ্য হলো। 


আরও পড়ুন: ৬ দিনের পুলিসি হেফাজতে খুনের দায়ে অভিযুক্ত Sushil Kumar, কী প্রতিক্রিয়া ক্রীড়ামহলের?


দু'সপ্তাহের ওপর একাধিক রাজ্যে গা ঢাকা দিয়েও শেষ পর্যন্ত পুলিসের হাত থেকে বাঁচতে পারেননি সুশীল ও তাঁর সহযোগী সহযোগী অজয় কুমার। গত শনিবার সন্ধ্যায় পঞ্জাবের জলন্ধর থেকে তাঁদের গ্রেফতার করে দিল্লি পুলিস। সুশীল পুলিশকে জানান যে, হত্যাকাণ্ডের দিন সুশীল ছত্রসাল স্টেডিয়ামেই ছিলেন। সুশীলকে ১২ দিন নিজেদের হেফাজতে রাখতে চেয়েছিল পুলিশ। কিন্তু সুশীলের আইনজীবীদের তীব্র আপত্তিতে দিল্লির রোহিনী আদালত ৬ দিনের হেফাজতে সায় দেয়।