নিজস্ব প্রতিবেদন: চোটের জন্য় চলতি আইপিএলে (IPL 2021) সানরাইজার্স হায়দরাবাদের হয়ে (SRH)মাত্র দু'টি ম্যাচ খেলেই টুর্নামেন্ট ছেড়ে বেরিয়ে এসেছিলেন টি নটরাজন (T Natarajan)। যে হাঁটুর সমস্যায় তিনি ভুগছিলেন দীর্ঘদিন, অবশেষে সেই হাঁটুতে অস্ত্রোপচার করালেন সালেমের বছর তিরিশের বাঁ-হাতি মিডিয়াম পেসার। আইপিএলে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকার কারণে হাঁটুর চিকিৎসা করাতে পারছিলেন না নটরাজন। তাই তাঁকে বাধ্য হয়েই বলয়ের বাইরে নিয়ে এসে চিকিৎসা করাতে হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার হাসপাতালের বিছানায় শুয়েই ছবি পোস্ট করেছেন নটরাজন। তিনি লেখেন, "আজ আমার হাঁটুতে অস্ত্রোপচার হল। আমি মেডিক্যাল দল, সার্জেন, ডাক্তার, নার্স ও কর্মীদের দক্ষতা ও মহানুভবতার জন্য কৃতজ্ঞ। পাশাপাশি বিসিসিআইকেও ধন্যবাদ জানাতে চাই। যাঁরা আমার সুস্থতা কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদেরকেও ধন্যবাদ। ২২ গজের ফেরার রাস্তাটা এখন লম্বা। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ ধাপটা আমি নিলাম। ফিরে আসব আগের চেয়েও শক্তিশালী আর ফিট হয়ে।"



ভারতীয় দলের হয়ে কোনও একটি সফরে তিন ফরম্যাটেই অভিষেক করার বিরল কৃতিত্ব অর্জন করেছিলেন নটরাজন। অস্ট্রেলিয়া সফরে নেট বোলার হিসেবেই গিয়েছিলেন তিনি। কিন্তু প্রথমসারির বোলারদের চোট-আঘাতের জন্য় নটরাজনের জাতীয় দলে ঢোকার দরজা খুলে যায়। সেই সিরিজে মোট ৬ উইকেট নিয়ে নির্বাচকদের সঠিক প্রমাণ করেছিলেন নটরাজন। অস্ট্রেলিয়া থেকে ফেরার পরেই চোটের জন্য় জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) রিহ্যাবে ছিলেন নটরাজন। বেঙ্গালুরুতে ২ মাস কাটিয়েছেন তিনি।