নিজস্ব প্রতিবেদন: দুয়ারে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2021)। আগামী ১৭ অক্টোবর থেকে শুরু ক্রিকেটের এই শো-পিস ইভেন্ট। খেলা হবে মাসকাট (ওমান), আবু ধাবি ও শারজায়। আগামী ২৪ অক্টোবর হাইভোল্টেজ মহারণে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান। এই ম্য়াচ দিয়েই বাইশ গজের দুই চির প্রতিদ্বন্দ্বী দেশের বিশ্বকাপ অভিযান শুরু হচ্ছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাকিস্তান বিশ্বকাপের জার্সি তৈরি করে ফেলেছে। কিন্তু বাবর আজমদের জার্সিতে ভারতের (INDIA 2021) বদলে লেখা হয়েছে সংযুক্ত আরব আমিরশাহির (UAE 2021) নাম। সোশ্য়াল মিডিয়ায় সেই ছবি ছড়িয়ে পড়েছে। যা নিয়ে ইতিমধ্যেই ভারতীয় ফ্যানেরা বিতর্কের ঝড় তুলে দিয়েছেন। ঘটনাচক্রে মরুদেশে খেলা হলেও আসন্ন বিশ্বকাপের আয়োজক ভারতই।


আরও পড়ুন: T20 World Cup: টি-২০ বিশ্বকাপের পরেই ভারতীয় দলকে আলবিদা বলবেন এই সদস্য!



বিশ্বকাপে প্রতিটি দেশের জার্সিতেই ভারতের নাম ফুটে উঠবে। নেদারল্যান্ডস সহ একাধিক দেশের জার্সিতে জ্বলজ্বল করছে ভারতের নাম। কোভিডের কারণে ভারত থেকে মধ্য প্রাচ্যে বিশ্বকাপ সরে গিয়েছে ঠিকই। কিন্তু আইসিসি বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব ভারতের কাঁধেই রেখেছে। এখন দেখার পিসিবি এই বিষয়ে কোনও সরকারি পদক্ষেপ গ্রহণ করে কিনা! সুপার টুয়েলভ রাউন্ড দিয়ে অভিযান শুরুর আগে পাকিস্তানকে বদলে ফেলতে হবে জার্সি। বিভিন্ন ক্ষেত্রেই পাকিস্তানের 'বোকামি'র বা বলা চলে অজ্ঞতার নিদর্শন পাওয়া গিয়েছে। এবারও তেমনটাই ঘটাল তারা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)