ওয়েব ডেস্ক: ২০১৫ সালে যখন 'দলের বড়রা' ছুটিতে, তখন এই তরুণের হাত ধরেই জিম্বাবোয়ে গিয়েছিল টিম ইন্ডিয়া। দলের সাফল্য, ক্যাপ্টেন, তাও আবার ভারতের মত দলের-প্রথম ক্লাস ছিল সেটাই। অজিঙ্কে বরাবরই ছাত্র ভালো, তাই প্রথম পরীক্ষাতেই ফার্স্ট ক্লাস। নিজেও ছোট, কতদিনেরই বা অভিজ্ঞতা ভারতীয় দলে তখন, আরও অনেক সতীর্থদের নিয়ে একটা আন্তর্জাতিক সফর, মন কেড়েছিল অনেকেরই। একবছরের মাথায় বড় দায়িত্ব। টেস্ট দলের সহ-অধিনায়ক হিসেবে ভারতীয় ক্রিকেট বোর্ড বেছে নিল রাহানেকেই। আত্মবিশ্বাসী রাহানে এই দায়িত্ব পেয়ে বলছেন, "ওয়েস্ট ইন্ডিজ সফর খুব চ্যালেঞ্জিং হবে। সহ-অধিনায়কের ভূমিকায় আমি নিজের শ্রেষ্ঠটাই দেব। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা পালন করতে চেষ্টার কোনও ত্রুটি থাকবে না"। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

"জিম্বাবোয়ে সিরিজে যখন প্রথম ভারতীয় দলের অধিনায়ক হয়েছিলাম, তখন থেকেই শিখছি। আমার অধিনায়ক, আমার সতীর্থরা এবং প্রতিপক্ষের থেকেও আমি কিছু না কিছু শিখেছি। আমি ওয়েস্ট ইন্ডিজে যাচ্ছি দ্বিতীয় বার। প্রথম বার ভারতীয়-এ দলের সঙ্গে গিয়েছিলাম। এবার জাতীয় দলের সঙ্গে। আমরা ভালো ক্রিকেট খেলব", মন্তব্য ২৮ বছর বয়সী এই ক্রিকেট তারকার। 


নতুন কোচ অনিল কুম্বলে, বিরাট কোহলির মত আগ্রাসী অধিনায়কের সঙ্গে সহ-অধিনায়ক অজিঙ্কে রাহানে সব মিলিয়ে নতুন কিছু দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমীরা।