নিজস্ব প্রতিবেদন : প্রথাগতভাবে রাজার খেলা ক্রিকেটে বরাবরই ধনী এবং প্রভাবশালী পরিবারের ছেলেদের খেলতে দেখা যায়। আবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সৌজন্যে রিক্সাচালক কিংবা অটোচালকের ছেলেও খেলেন। বিলিয়ন ডলার বেবি 'আইপিএল'-এর সঙ্গে এবার জুড়ে গেল বিড়লার নাম। তবে কোনও স্পনসর হিসেবে নয়, ক্রিকেটার হিসেবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- আত্মহত্যা প্রাক্তন পাক ক্রিকেটারের ছেলের 


আইপিএলের নিলামঘরে টেবিলে বসে ক্রিকেটার কেনাবেচার কাজটা খুব সহজেই হয়তো করতে পারতেন আদিত্য বিড়লার নাতি আর্যমান ।কিন্ত আর্যমান সে পথে না গিয়ে ক্রিকেটার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চেয়েছেন। আদিত্য বিড়লার একমাত্র ছেলে কুমার মঙ্গলম বিড়লার ছেলে এই আর্যমান রাজস্থানের হয়ে এবার আইপিএলে খেলবেন। প্রতিযোগিতার বাজারে মুম্বইয়ে সেভাবে নিজেকে মেলে ধরতে না পেরে চার বছর আগে মধ্যপ্রদেশে চলে যায় আর্যমান। সেখান থেকেই সি কে নাইডু ট্রফিতে সর্বোচ্চ রান করে নজরে আসেন আর্যমান। তারপরে আইপিএলের নিলামে নিজের নাম লেখান বিড়লা পরিবারের এই ছেলে।


আরও পড়ুন- একদিনের র‍্যাঙ্কিংয়ে শীর্ষে দুই ভারতীয় ক্রিকেটার


বেঙ্গালুরুতে যখন নিলাম হচ্ছিল তখন রেওয়াতে ম্যাচ খেলছিলেন আর্যমান। সেখানেই বিপক্ষের এক ক্রিকেটার এসে তাঁকে জানায়, রাজস্থান রয়্যালস তাঁকে কিনেছে। সেইসময় আবেগ চেপে রাখলেও, মনে মনে খুব আনন্দ পেয়েছিলেন আর্যমান। এবার আইপিএলের মঞ্চ থেকেই যে জাতীয় দলের দরজা খুলতে চান আদিত্য বিড়লার নাতি।


খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়