নিজস্ব প্রতিবেদন: টেলিকনফারেন্সে ম্যারথন বৈঠকের পরেও টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে কোনও সিদ্ধান্তে পৌঁছতে পারল না বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি। চলতি বছরে আদৌ বিশ্বকাপ করা সম্ভব কিনা তা নিয়ে এখনও জোর জল্পনা চলছে। পরিস্থিতি বিবেচনা করে ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০২১ সালের মহিলা বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত আগামী মাস পর্যন্ত সিদ্ধান্ত ঝুলে থাকল। এর ফলে ঝুলে থাকল আইপিএল-এর ভবিষ্যতও।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবারের আলোচনায় সবচেয়ে গুরুত্বপূর্ণ এজেন্ডা ছিল, চলতি বছরে অক্টোবর-নভেম্বর মাসে অস্ট্রেলিয়াতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে কিনা! সেই সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটের সূচি, আইসিসি-চেয়ারম্যান পদ নিয়েও আলোচনা হওয়ার কথা ছিল। সেই মতো করোনা পরবর্তী সময়ে ক্রিকেটার এবং ফ্যানদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি অগ্রাধিকার পেয়েছে আলোচনায়। বৈঠকে আগের মতো এবারও সিদ্ধান্ত হয়েছে যে প্রতি মূহুর্তে আইসিসি ও অন্যান্য় দেশের ক্রিকেট বোর্ডগুলি পরস্পরের মধ্যে আলোচনা চালিয়ে যাবে এবং কোভিড—19-এর পরবর্তী পরিস্থিতির দিকে সবাই নজর রাখবে।


প্রসঙ্গতঃ ২৮ মে টেলিকনফারেন্সের মাধ্যমে ম্যারাথন বৈঠকের পরেও টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে কোনও সিদ্ধান্তে পৌঁছতে পারেনি আইসিসি। এক প্রেস বিজ্ঞপ্তিতে আইসিসি জানিয়ে দেয়, ১০ জুন অলোচনায় বসে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।


 


আরও পড়ুন - যুবরাজের অবসরের বর্ষপূর্তিতে প্রথম দেখা যুবিকে নিয়ে আবেগতাড়িত সচিন