ভারত-২৫৮/৬


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওয়েব ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজ সফরে প্রথম প্রস্তুতি ম্যাচের প্রথম দিনটা মন্দ গেল না ভারতের। তবে কী একটাই আফশোস রান পেলেন না বিরাট কোহলি। লোকেশ রাহুল, শিখর ধাওয়ান ও রোহিত শর্মা হাফ সেঞ্চুরি করলেন।


সেন্ট কিটসে দু দিনের প্রস্তুতি ম্যাচে প্রথম দিনে ব্যাট করতে নেমে ভারত তুলল ৬ উইকেটে ২৫৮ রান। ছয় উইকেটের মধ্যে অবশ্য তিনজনই বাকিদের ব্যাটিংয়ের সুযোগ করে দেওয়ার জন্য অবসৃত হয়েছেন।


আরও পড়ুন ভারতের ও.ইন্ডিজ সফরের পূর্ণাঙ্গ ক্রীড়াসূচি


ভারতের প্রথম তিন ব্যাটসম্যান লোকেশ রাহুল(৫০), শিখর ধাওয়ান (৫১), পূজারা (৩৪) কিছুটা ব্যাটিং করে নেওয়ার পর প্যাভিলিয়নে ফিরে যান। বিরাট কোহলি ও আজিঙ্কা রাহানে ছাড়া বাকি সব ভারতীয় ব্যাটসম্যানই রান পেয়েছেন। রোহিত শর্মা ৫৪ রানে অপরাজিত আছেন। ঋদ্ধিমান সাহা করেন ২২ রান। কোহলি এদিন ৪০টা বল খেলেন। করেন ১৪ রান। দুখানা বাউন্ডারি মারা কোহলির এই ইনিংসে আত্মবিশ্বাসের ছাপ ছিল। তবে স্পিনার ওয়াররিকানের নিরীহ বলে আউট হয়ে যান কোহলি। রাহানে ২৫ বলে ৫ রান করেন এই স্পিনারের বলেই আউট হয়ে যান।


আজ এই প্রস্তুতি ম্যাচের শেষদিন। বোলারদের গা ঘামিয়ে নেওয়ার পালা এবার।


প্রথম টেস্ট শুরু ২১ জুলাই। তার আগে ১৪ জুলাই থেকে বেস্টারে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড সভাপতি একাদশের বিরুদ্ধে তিন দিনের আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত।