নিজস্ব প্রতিবেদন:  উয়েফা ইউরো কাপের ম্যাচে আচমকাই জ্ঞান হারালেন ডেনমার্কের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসন (Christian Eriksen)। মাঠেই শুরু হল তাঁর চিকিৎসা। কিন্তু সেই ছবি কেন সরাসরি সম্প্রচার? প্রবল সমালোচনার মুখে পড়ে ক্ষমা চাইল বিবিসি (BBC)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভারতে তখন গভীর রাত। শনিবার উয়েফা ইউরোর ম্যাচে মুখোমুখি হয়েছিল ডেনমার্ক ও ফিনল্যান্ড। আচমকাই ঘটল বিপত্তি। খেলতে খেলতেই জ্ঞান হারিয়ে মাঠে লুটিয়ে পড়লেন ডেনমার্কের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসন (Christian Eriksen)। সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসায় মাঠে নেমে পড়ে মেডিক্যাল দল। ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে যান সতীর্থরা। কান্নায় ভেঙে পড়েন এরিকসনের বান্ধবী। আর এই গোটা ঘটনার লাইভ সম্প্রচার চলে বিবিসি ওয়ানে। এমনকী, স্ট্রেচারে চাপিয়ে এরিকসনকে মাঠের বাইরে নিয়ে যাওয়া পর্যন্ত চালু ছিল ক্যামেরা। এতেই সমালোচনা ঝড় ওঠে।


 



মাঠ থেকে ৫০০ মিটার দূরে এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় এরিকসনকে।  এখন কেমন আছেন? ডেনমার্ক ফুটবল অ্যাসোসিয়েশনের (Denmark FA) তরফে টুইট করে জানানো হয়েছে, 'আজ সকালে আমরা ক্রিশ্চিয়ান এরিকসনের কথা বলেছি। সতীর্থদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে, আরও পরীক্ষা-নিরীক্ষার জন্য আপাতত হাসপাতালে থাকতে হবে'। 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)