নিজস্ব প্রতিবেদন: করোনার ধাক্কায় ঘোরতর অনিশ্চিত কলকাতা লিগ। অন্ধকার ভবিষ্যতের মধ্যেও হাল ছাড়তে নারাজ আইএফএ। শুক্রবার রাজ্য ফুটবল সংস্থার অধীনস্থ ২৭৬টা ক্লাবের কর্তাদের চিঠি পাঠালেন আইএফএ সচিব জয়দীপ মুখার্জি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


প্রিমিয়ার ডিভিশন এর ক্লাব থেকে নার্সারি ডিভিশন পর্যন্ত সব ক্লাবের কর্তাদের কাছেই পৌঁছেছে এই চিঠি। আইএফএ-র পাঠানো চিঠিতে বলা হয়েছে করোনা পরবর্তী সময়ে কিভাবে লিগ করা সম্ভব, সে ব্যাপারে সুস্পষ্ট মতামত জানাতে। ১৭ মে-র মধ্যে চিঠির উত্তর দিতে বলা হয়েছে।



আসলে লকডাউন উঠলেই লিগ করার ব্যাপারে তৎপর হতে চাইছে আইএফএ। ক্লাবগুলোর দেওয়া মতামতের ভিত্তিতে তাদের সঙ্গে আলোচনায় বসবে রাজ্য ফুটবল সংস্থা। পরবর্তী সময়ে রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠকে বসার পরিকল্পনা রয়েছে আইএফএ সচিবের।



আইএফএ সচিব ধরেই নিচ্ছেন যে সেপ্টেম্বরের আগে খেলা করা সম্ভব নয়। লিগ শেষ করার জন্য প্রয়োজনে তা মে মাস পর্যন্ত টেনে নিয়ে যেতে তৈরি রাজ্য ফুটবল সংস্থা। আত্মবিশ্বাসী জয়দীপ মুখার্জি জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছেন, "অবশ্যই খেলা করা সম্ভব। ক্লাবদের সহযোগিতা পেলে লিগ অবশ্যই হবে। তবে কোনও সিদ্ধান্তই ক্লাবগুলোর ওপর চাপিয়ে দেব না।" বরং কঠিন পরিস্থিতিতে ক্লাবদের সঙ্গে নিয়ে চলতে চায় আইএফএ



আরও পড়ুন - করোনা পরবর্তী সময়ে নতুন নিয়ম চালু করতে সবুজ সংকেত দিল FIFA