জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বার্সেলোনার প্রধান কোচ জাভি বলেছেন, সুপার কাপের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে তার দল তাদের সবচেয়ে খারাপ খেলাটি খেলেছে। রিয়াদের আল-আউয়াল স্টেডিয়ামে বার্সেলোনাকে ৪-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছে রিয়াল মাদ্রিদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ব্রাজিলিয়ান উইঙ্গার ভিনিসিয়াস জুনিয়র এই ম্যাচে হ্যাটট্রিক করে রিয়াল মাদ্রিদকে বার্সেলোনার বিপক্ষে ৪-১ ব্যবধানের সহজ জয় এনে দেয়। প্রথমার্ধে রবার্ট লেভান্ডোস্কি বার্সেলোনার হয়ে একটি গোল করে ব্যবধান কমানোর আগে খেলার প্রথম ৩৯ মিনিটের মধ্যে ভিনিসিয়াস তিনটি গোল করেন।


এরপর ৬৪ মিনিটে রদ্রিগো ফের রিয়ালের হয়ে গোলের মুখ খোলেন। এর দুই মিনিটের মধ্যে বার্সেলোনার সেন্টার-ব্যাক রোনাল্ড আরাউহো লাল কার্ড দেখেন এবং রিয়ালের পক্ষে খেলার ভাগ্য সেখানেই নির্ধারিত হয়ে যায়।


আরও পড়ুন: India vs Afghanistan | T20 Series: আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জিতল ভারত...


ম্যাচের পরে কথা বলতে গিয়ে জাভি বলেন, বার্সেলোনা এমন একটি গুরুত্বপূর্ণ ম্যাচ জেতার মতো খেলেনি। তিনি জোর দিয়ে বলেছে যে তারা তাদের সবচেয়ে খারাপ খেলাটি খেলেছে। সুপার কাপের সেমিফাইনালে ওসাসুনাকে ২-০ গোলে হারিয়েছিল বার্সেলোনা।


জাভি বলেছেন, ‘আমরা এই ধরনের ম্যাচের জন্য প্রয়োজনীয় মানের খেলা দেখাইনি। আমরা আমাদের সবচেয়ে খারাপ খেলা খেলেছি। আমরা কোনও পর্যায়ে স্বস্তিদায়ক অবস্থানে ছিলাম না। মাদ্রিদ কাউন্টার অ্যাটাকে আমাদের আঘাত করেছে। আমি ভক্তদের কাছে ক্ষমাপ্রার্থী কারণ আমাদের পক্ষে প্রতিযোগিতা করা কঠিন ছিল এবং আমরা আমাদের সবচেয়ে খারাপ দিকটি দেখিয়েছি’।


এদিকে রিয়াল মাদ্রিদের প্রধান কোচ কার্লো আনসেলোত্তি বলেছেন, তার দল বার্সেলোনার হাই লাইনের সুবিধা নিয়েছে। ফাইনালে বার্সেলোনাকে হারানোর আগে সেমিফাইনালে স্থানীয় প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদকে ৫-৩ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।


আরও পড়ুন: East Bengal: ম্যাচে আগাগোড়া দাপট লাল-হলুদেরই! শ্রীনিধিকে হারাল ইস্টবেঙ্গল


আনসেলোত্তি বলেছেন, “আমি আশা করিনি যে আমরা এত তাড়াতাড়ি তিনটি গোল করব, কিন্তু আমরা আজ রাতে অনুপ্রাণিত ভিনিসিয়াসের সঙ্গে তাদের উচ্চ রক্ষণাত্মক লাইনের সদ্ব্যবহার করেছি। এটি একটি কঠিন ম্যাচ ছিল, বার্সেলোনা যেভাবে খেলেছে তার জন্য ফলাফলটি খুব বেশি মনে হচ্ছে। ৩-১ এর সময়েও খেলা সমান ছিল। তবে ৪-১ এর সময়ে তারা তাদের খেলার ধার কিছুটা কমিয়ে দেয়। আমরা খুশি’।


রিয়াল মাদ্রিদ বর্তমানে লা লিগার টেবিলে লিডার জিরোনাকে পিছনে রয়েছে। তারা এই মুহূর্তে দ্বিতীয় স্থানে রয়েছে। এদিকে ১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে বার্সেলোনা।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)