নিজস্ব প্রতিবেদন: তাঁকে র‍্যাকেট হাতে সজোরে স্ম্যাশ করতে দেখা যায়। কিন্তু এহেন পিভি সিন্ধু এ বার একেবারে অন্য অবতারে ধরা দিলেন। ভুবন বাদ্যকরের প্রায় ভুবনবিখ্যাত হয়ে ওঠা  'কাঁচা বাদাম' গানে নাচলেন অলিম্পিকে জোড়া পদকজয়ী এই শাটলার। ব্যাকগ্রাউন্ডে বাজছে সেই বিখ্যাত হয়ে যাওয়া গান। 'পায়ের তোড়া, হাতের বালা, থাকে যদি সিটিগোল্ড চেন, দিয়ে যাবেন, সাথে সমান সমান তোমরা বাদাম পাবেন...'। সেই গানে তুমুল নাচছেন সিন্ধু। সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিও মুহূর্তে ভাইরাল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তাঁর গানের কথা ও গলাই তাঁকে ভাইরাল করে। ধীরে ধীরে পাচ্ছেন শিল্পীর তকমাও। বিভিন্ন জায়গায় ইতিমধ্যেই অনুষ্ঠান করার সুযোগ পাচ্ছেন ভুবন বাদ্যকর। সম্প্রতি সংবাদ মাধ্যমে তিনি জানান, বাদাম বিক্রি ছেড়ে এবার গানেই মনোনিবেশ করবেন তিনি। এ বার 'বাদাম কাকু'র গানে মজে পা মেলালেন সিন্ধু। সেই ভিডিও তিনি আবার ইনস্টাগ্রামে তুলে ধরে ধরেছেন। 


 



বাদাম বিক্রি করতে গান গাইতেন বীরভূমের ভুবন বাদ্যকর । তারপরেই রাতারাতি ভাইরাল হয় এই গান । পরে বাংলাদেশি গায়ক নাজমু রিচ্যাট কাঁচা বাদামের রিমিক্স তৈরি করেন । যা আলোড়ন ফেলে দেয় সোশ্য়াল মিডিয়ায় । সেই গানেই নাচছেন একের পর এক তারকা।


বীরভূমের ভুবন বাদ্যকর বাদাম বিক্রি করার সময় এই কাঁচা বাদাম গানটি গাইতেন। তারপর সেই গান একদিন সোশ্যাল মিডিয়ায় আপলোড হয় এবং ভাইরাল হয়। পরে এই গান রাজ্য দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও পাড়ি দেয়। আমেরিকা, দক্ষিণ আফ্রিকা, ইউরোপ, তানজানিয়ার মতো বহু দেশের তারকারা এই গানে রিল ভিডিও তৈরি করেছেন। এবার এই গানে নেচে রিল ভিডিও তৈরি করলেন অলিম্পিকে জোড়া পদকজয়ী সিন্ধু।


আরও পড়ুন: INDvsSL: ম্যাচের সেরা হয়েও নির্লিপ্ত 'রকস্টার' Ravindra Jadeja, কিন্তু কেন? জানতে পড়ুন


আরও পড়ুন: INDvsSL: Jadeja-কে অপরাজিত ১৭৫ রানে ডেকে নেওয়া থেকে প্রথম সিরিজ জয়, মুখ খুললেন Rohit Sharma


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)