জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দুজনেই এই মুহূর্তে একেবারে ছুটির মেজাজে রয়েছেন। তাই বলে বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma) মুম্বই-এর বৃষ্টি ভেজা রাস্তায় স্কুটি চালিয়ে ঘুরে বেড়াবেন! এমনই মুহূর্ত শনিবার দেখা গেল। সেলেব দম্পতি এ দিন মুখে কালো হেলমেট চাপিয়ে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়ালেন। তাঁদের সেই মুহূর্তকে ফ্রেমবন্দী করার জন্য উৎসাহীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগেনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অবশ্য স্কুটি চেপে মহানগরী ভ্রমণের আগে দুজনকে একটি বিজ্ঞাপনি শুটিংয়ে দেখা যায়। সেখানেও খোশমেজাজে ছিলেন বিরুষ্কা। দেদার ছবি বিলোলেন দুই মহাতারকা। ২০১৭ সালে বিয়ে করেছিলেন দুই সেলিব্রেটি। অবশ্য বিয়ের অনেক আগে থেকেই দুজনের প্রেম ছিল চর্চায়। ২০২১ সালে তাঁদের সংসারে আসে মেয়ে ভামিকা। ভামিকাকে বড় করে তোলার জন্য অনুষ্কা সিনেমার প্রোডাকশন হাউস পর্যন্ত ছেড়ে দিয়েছেন। এ দিন ছবি তোলার সময় সবুজ শার্ট ও কালো রঙের ট্রাউসার পরেছিলেন। সঙ্গে ছিল টুপি। অন্যদিকে কালো টি-শার্ট ও ট্রাউসারে বেশ মানিয়েছিল নায়িকাকে।  




আরও পড়ুন: ATK Mohun Bagan, Durand Cup 2022 : 'অচেনা' রাজস্থানের কাছে হার দিয়ে শুরু! রক্ষণের ভুলে জলে গেল কিয়ান-আশিকের গোল


আরও পড়ুন: ZIM vs IND : কেএল রাহুল ব্যর্থ হলেও, সঞ্জুর ব্যাটে ৫ উইকেটে জিতে সিরিজে নাম লেখাল ভারত



বেশ কয়েক মাস হল অনুষ্কা সিনেমা থেকে বিরতি নিয়েছেন। ঝুলন গোস্বামীর বায়োপিক 'চাকদহ এক্সপ্রেস' ছাড়া আর অন্য কোনও প্রজেক্টে তিনি কাজ করছেন না। বিরাটও এই মুহূর্তে বিশ্রামে। সামনেই এশিয়া কাপ। তাও আবার চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। ফর্মের ধারেকাছে না থাকা 'কিং কোহলি' পুরনো ছন্দ খুঁজে পেতে মরিয়া হয়ে আছেন। ফের একবার বাইশ গজের যুদ্ধে নামার আগে পরিবারের সঙ্গে চুটিয়ে সময় কাটিয়ে নিচ্ছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। 


দেখতে দেখতে সেলেব দম্পতির সংসার পাঁচ বছরে পা দিল। কয়েক বছর আগে অনুষ্কা একটি সাক্ষাৎকারে তাঁর স্বামী সম্পর্কে বলেছিলেন, 'আমরা দুজন খুবই ব্যস্ত। তাই বিয়ের পর মাত্র ২১ দিন সঙ্গে ছিলাম!' তাই কি সুযোগ পেলেই দুজন অনেকটা সময় কাটিয়ে নিচ্ছেন ওঁরা! সেটাই জানতে আগ্রহী নেটিজেনরা। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)