জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ৯ ফেরুয়ারি থেকে শুরু হবে মহারণ। বর্ডার গাভাসকার ট্রফিতে (Border Gavaskar Trophy 2023) ব্যাটে বড় রান চাই। এর আগে একেবারে শান্ত বিরাট কোহলি (Virat Kohli)। প্যাট কামিন্স (Pat Cummins)-জশ হ্যাজেলউড (Josh Hazelwood)-ন্যাথান লিঁওদের (Nathan Lyon) মোকাবিলা করার আগে পরিবার নিয়ে মজে রয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) মহাতারকা। লক্ষ্য রানের পাহাড় গড়া। এর আগে স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও কন্যা ভামিকাকে (Vamika) নিয়ে পাহাড়ে চলে গিয়েছেন 'কিং কোহলি'। কোলের মেয়েকে কাঁধে নিয়ে ট্রেকিং করছেন বিরাট। আবার কখনও ভামিকার মুখে তুলে দিচ্ছেন নদীর জল। সেই সব মন ভালো করে দেওয়া ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন অনুষ্কা। স্বভাবতই সেই ছবিগুলো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Virushka, Border Gavaskar Trophy 2023: প্যাট কামিন্সদের বিরুদ্ধে নামার আগে অনুষ্কার সঙ্গে কীভাবে সময় কাটাচ্ছেন বিরাট?


আরও পড়ুন: Virat Kohli: কোন মহিলার দেখা না পেয়ে হতাশ বিরাট? নিজেই জানালেন 'কিং কোহলি'


পরিবারকে নিয়ে এই মুহূর্তে উত্তরাখণ্ডে রয়েছেন বিরাট। হৃষীকেশের স্বামী দয়ানন্দ গিরি আশ্রমে সময় কাটানোর পর, এই সেলিব্রেটি দম্পতিকে ট্রেকিং করতেও দেখা গিয়েছে। নিজেদের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন বিরাট ও অনুষ্কা। সেখানে লাঠি হাতে তাঁদের পাহাড়ে চড়ার ছবি রয়েছে। ভামিকাকেও দেখা যাচ্ছে বাবার কোলে চড়ে নদীর জল ছুঁতে। ভামিকাকে প্রকৃতির পাঠ দিচ্ছেন বিরুষ্কা। 



এর আগে হৃষীকেশে স্বামী দয়ানন্দ গিরির আশ্রমে দেখা গিয়েছে বিরুষ্কাকে। দয়ানন্দ গিরি আশ্রমের তরফ থেকে জানানো হয়েছে যে, বিরাট সেখানে দয়ানন্দ সরস্বতীর সমাধিতে গিয়েছিলেন। এমনকি সন্ধের দিকে আরতিতেও অংশ নিয়েছিলেন। তাঁকে অন্য ভক্তদের সঙ্গে গঙ্গার ঘাটেও দেখা গিয়েছিল। ৩১ জানুয়ারিতে সেখানে বিরাটের একাধিক কর্মসূচি রয়েছে। এর আগে চলতি বছরের গোড়ার দিকে পাপারাৎজিদের ফাঁকি দিয়ে বাবা নিম করোলির আশ্রমে (Baba Neem Karoli Ashram) গিয়ে প্রার্থনা করেছিলেন বিরুষ্কা। দুস্থদের জন্য কম্বল বিতরণ করেন তাঁরা। সেই সময়ও সঙ্গে ছিল কন্যা ভামিকা।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)