নিজস্ব প্রতিনিধি : বেশিরভাগ সময়ই আমি পাঞ্জাবি নাচের গান শুনি। এনার্জি বজায় রাখতে এটাই আমার কাছে সেরা টোটকা। একবার এক সাক্ষাত্কারে এমনটাই বলেছিলেন বিরাট কোহলি। এর পর ভারতীয় দলের একাধিক ক্রিকেটারও এমনটাই জানিয়েছিলেন। কোহলির মোবাইল ভর্তি শুধু পাঞ্জাবি ডান্স নাম্বারে। টিম বাসে হোক বা ম্যাচ শেষে, কোহলি সেই গানে শরীর দোলান। এনার্জি সংগ্রহ করে নেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ২০১৯ আইপিএল থেকে বাদ পাণ্ডিয়া! সমর্থকদের গণদাবিতে চাপ বাড়ছে মুম্বইয়ে


কে না জানে, ক্যাপ্টেন কোহলি দারুণ এন্টারটেইনার! নাচ-গা-অভিনয়, যে কোনও ক্ষেত্রে কোহলি নিজেকে মেলে ধরতে পারেন। এর আগেও একাধিক মঞ্চে নিজের বহুমুখী প্রতিভা তুলে ধরেছেন বিরাট। তবে হালফিলে নিজের নাচের প্রতিভা মাঠেই তুলে ধরছেন ভারতীয় অধিনায়ক। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে তিনি স্লিপে দাঁড়িয়ে হঠাত্ নেচে উঠেছিলেন। তাঁর সেই নাচের ভিডিও ভাইরাল হয়েছিল। এমনকী, শেন ওয়ার্ন, বীরেন্দ্র শেহবাগরাও তাঁর সেই নাচের ভিডিও দেখে তারিফ করেছিলেন। এবার একদিনের সিরিজের প্রথম ম্যাচে মাঠের মাঝে আচমকা নেচে উঠলেন বিরাট। বিরাটের সেই ডান্স মুভ-এর ভিডিও ভাইরাল হল।


আরও পড়ুন-  বিপদ বাড়ল পান্ডিয়া ও রাহুলের, সাসপেন্ড হওয়ার পর স্বদেশ ফেরার নির্দেশ



ড্রিঙ্কস ব্রেক-এর সময় সতীর্থদের সঙ্গে দাঁড়িয়েছিলেন কোহলি। আচমকা কোনও একটা বাজনা কানে আসায় নেচে ওঠেন কোহলি। কয়েক সেকেন্ডের স্টেপ। কিন্তু তাতেও যেন তিনি সেরা। ডান্স স্টেপস-এর ক্ষেত্রেও তিনি যে একেবারে নিখুঁত, সেটাই যেন প্রমাণ করে গেলেন।