জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলি (Virat Kohli) ও কেএল রাহুলের (KL Rahul) সময় মোটেই ভাল যাচ্ছে। একজন অনেক দিন ধরেই ছন্দের খোঁজে রয়েছেন। অন্যজন চোট পেয়ে জাতীয় দলের বাইরে। বিরাট এই মুহূর্তে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। সেখানে রাহুল এই মুহূর্তে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA)রিহ্যাব করতে ব্যস্ত। তবুও তাঁরা দুজন একটি বিশেষ ভিডিয়োর মাধ্যমে ভারতীয় ভক্তদের উৎসাহিত করেছেন। দেশের ৭৫ বছরের স্বাধীনতা দিবস (75th Independence of India) উপলক্ষে এই বিশেষ ভিডিয়ো তৈরি করেছে কেন্দ্রীয় সরকার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভারত সরকারের সংস্কৃতি মন্ত্রক তাদের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট করেছে। এটি এমন একটি ভিডিয়ো যা আগামী দিনের জন্য দেশবাসীর মধ্যে দেশপ্রেমের চেতনাকে পূর্ণ করার কাজ করছে। দেশের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষ্যে কেন্দ্রীয় সরকারের ‘আজাদি কা অমৃত মহোৎসব’ কর্মসূচির অধীনে এই ভিডিয়োটি প্রকাশ করা হয়েছে। ভিডিয়োতে মিতালি রাজকেও দেখা গিয়েছে। এমনকি 'সোনার ছেলে' নীরজ চোপড়া, পিভি সিন্ধু-সহ একাধিক অলিম্পিয়ানও এই ভিডিয়োতে অংশ নিয়েছেন। 



আরও পড়ুন: ATK Mohun Bagan : সবুজ-মেরুনে অনুশীলন শুরু করে দিলেন ব্রান্ডন হ্য়ামিল


আরও পড়ুন: Rohit Sharma, Asia Cup : পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে বড় বার্তা দিলেন 'হিটম্যান', ভিডিয়ো ভাইরাল


এই কর্মসূচির অধীনে,কেন্দ্রীয় সরকার 'হর ঘর তিরঙ্গা অভিযান'-এর (Har Ghar Tiranga) ঘোষণা করেছে। এর জন্য এই বিশেষ ভিডিয়োটি তৈরি করা হয়েছে। এই ভিডিয়োটিতে আশা ভোঁসলে, সনু নিগমের মতো শিল্পীরা গান গেয়েছেন। কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ছাড়াও জাতীয় পতাকাকে শ্রদ্ধা জানিয়েছেন একাধিক সেলিব্রেটি। বিরাট এবং রাহুলও এই ভিডিয়োতে বিশেষভাবে অংশ নিয়েছেন। ১৫ অগাস্ট স্বাধীনতা দিবস। সেই উপলক্ষে দেশের স্বাধীনতার ৭৫বছর উদযাপনের জন্য তৈরি করা হয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)