নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে DRS বিতর্ক মাথাচাড়া দিল। ডিআরএস নিয়ে বিভ্রান্তি! প্রথমে রিভিউ পাওয়া গেলেও শেষমেষ তা বাতিল করে দিলেন দুই অনফিল্ড আম্পায়ার। ভারত অধিনায়ক বিরাট কোহলির রিভিউ চাওয়া নিয়ে তৈরি হল তীব্র বিতর্ক!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - AUS vs IND: বিরাট ব্যাটেও জয় অধরা, সিডনিতে শেষ টি-২০ তে হার টিম ইন্ডিয়ার  


অস্ট্রেলিয়ার ইনিংসের ১১ তম ওভার। অস্ট্রেলিয়ার ওপেনার ম্যাথু ওয়েড ফ্লিক করতে গিয়ে নটরাজনের বল ওয়েডের প্যাডে লাগে। বোলার নটরাজন এবং  উইকেটকিপার কেএল রাহুল রিভিউ-এর আবেদন জানান নি। কিন্তু ডিপে ফিল্ডিং করা ভারত অধিনায়ক বিরাট কোহলি রিভিউয়ের আবেদন করেন।


 



এরপর ক্যাপ্টেন কোহলির আবেদনের ভিত্তিতে আম্পায়ার গ্রিন সিগন্যাল দেন। কিন্তু পরমুহূর্তেই সিদ্ধান্ত বাতিল করেন। কারন ততক্ষনে জায়ান্ট স্ক্রিনে রিপ্লে দেখানো শুরু হয়ে গিয়েছে। প্রশ্ন উঠছে জায়ান্ট স্ক্রিনে কেন রিপ্লে দেখানো শুরু হয়ে গিয়েছিল নির্দিষ্ট সময়ের আগেই? এই নিয়েই বড়সড় বিতর্ক তৈরি হয়।


এরপর কোহলি দুই অন ফিল্ড আম্পায়ার রড টাকার এবং জেরার্ড অ্যাবোডের সঙ্গে কথা বলে রাগে ফুঁসতে ফুঁসতে নিজের জায়গায় ফিল্ডিং করতে চলে যান। রিভিউ নিলে ওয়েড ৫০ রানে আউট হতেন। বল ট্র্যাকারে দেখা যায় উইকেটেই গিয়ে বল  লাগছিল। ওয়েডকে বলতে শোনা যায়, ওরা কি রিভিউ নিল! রি প্লে তো দেখানো শুরু হয়ে গিয়েছে।


 


আরও পড়ুন - পিকে-চুনীর পর এবার IFA শিল্ডে কৃশানু দে-র নামে পুরস্কার