জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দু’দেশের সীমান্তে যতই গোলাগুলি চলুক, খেলার মাঠে সেই সবের আঁচ একেবারেই দেখা যায় না। সেইজন্যই সীমান্তের বেড়াজাল পেরিয়ে পাকিস্তানের মানুষও ভালবাসেন বিরাট কোহলির (Virat Kohli) খেলা। ক্রিকেটীয় সম্প্রীতির সেই ছবিই দেখা গেল দুবাইয়ে ভারতীয় দলের (Team India) অনুশীলনে। যেখানে বিরাটের জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করলেন বিশেষভাবে সক্ষম পাকিস্তানি (Pakistan) যুবতী। এবং সবশেষে তাঁর প্রতীক্ষার অবসান ঘটল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাকিস্তানি ভক্তের আবদার ফেলেননি বিরাট। ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করা ওই সমর্থকের সঙ্গে দেখা করেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক। তাঁর সঙ্গে কুশল বিনিময়ও হয়। বিরাট ওই সমর্থকের সঙ্গে সেলফিও তোলেন। জানতে চান, তিনি কেমন আছেন। বিরাটের এই আচরণে পাকিস্তানের মেয়েটি ভারতীয় ক্রিকেট দলের আরও বড় ভক্ত হয়ে গিয়েছেন। পাকিস্তানি ইউটিউব চ্যানেলে তেমনটাই জানিয়েছেন তিনি। এর আগে আরও এক পাকিস্তানি সমর্থক বিরাটের সঙ্গে দেখা করার জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেছেন। এবং বিরাটের দেখা পাওয়ার পর তিনিও সন্তোষ প্রকাশ করেছেন। 


 



আরও পড়ুন: Rohit Sharma, Asia Cup 2022: পাক মহারণের আগে ক্রিজে বল ওড়ানোর আগে স্কুটার চালালেন 'হিটম্যান', ভিডিয়ো ভাইরাল


আরও পড়ুন: Virat Kohli, Asia Cup 2022 : চোটগ্রস্থ শাহিনের দিকে এগিয়ে এলেন বিরাট, তারপর কী হল...?


এ তো গেল সমর্থকদের কথা, ভারত এবং পাকিস্তানের ক্রিকেটাররাও একে অপরের সঙ্গে কুশল বিনিময় করছেন অনুশীলন চলাকালীন। গত দু’দিন ধরে পাক ক্রিকেটারদের সঙ্গে নিয়মিত সৌজন্য বিনিময় হয়েছে বিরাট কোহলির। এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়া শাহিন শাহ আফ্রিদি বৃহস্পতিবার গিয়েছিলেন পাকিস্তানের অনুশীলনে। সেখানে যুজবেন্দ্র, চাহাল থেকে শুরু করে ভারতীয় তারকারা সকলেই তাঁর সঙ্গে কথা বলেছেন। কোহলি নিজেও কথা বলেছেন শাহিনের সঙ্গে।


 



এ দিকে শুধু বিশেষভাবে সক্ষম পাক সমর্থক ছাড়াও প্রতিবেশী দেশের এক সমর্থকের সঙ্গেও সেলফি তোলেন বিরাট। তবে সেই তরুণের সাধ কিন্তু সহজে পূর্ণ হয়নি। তাঁকে থামিয়ে দিয়েছিলেন নিরাপত্তারক্ষীরা। তবে তাঁকে খালি হাতে ফিরতে হয়নি। কারণ সেই পাক যুবকের কাছে এসে সেলফি তুলে তাঁর আবদার মেটান বিরাট। সেই ভিডিয়ো এই মুহূর্তে ভাইরাল। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)