জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আধুনিক প্রজন্মে সাদা বলের ক্রিকেটে নিঃসন্দেহে সেরা দুই নাম-রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। প্রায়শই ভারতের দুই ব্যাটিং মহারথীকে নিয়ে তুলনা চলে বাইশ গজে। কে সেরা? বিরাট না রোহতি? পাকিস্তানের স্টার ব্যাটার ইমাম-উল-হক (Imam-ul-Haq) এবার এই বিতর্কে আগুনে ঘি ঢাললেন।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক পান নিউজ চ্যানেলে ইমাম বলছেন, "আমার মনে হয় রোহিত শর্মা বেশি প্রতিভাধর। বিরাট কোহলির সেই প্রতিভা নেই। আমি দু'জনের সঙ্গেই খেলেছি। কিন্তু রোহিত যেভাবে খেলে, দেখলে মনে হয় রিপ্লে দেখেছি। অনেক সময় নিয়ে ব্যাট করে। রোহিতের ব্যাটিং দেখেই আমি প্রথমবার বুঝেছিলাম যে, টাইমিংয়ের কী মানে! আমি মূলত পয়েন্টে ফিল্ডিং করি। আমি সেটা জানতে পারি। বিরাট কোহলি আমার সামনে ব্যাট করেছে। রোহিতকেও দেখেছি। ব্যাট করার সময়ে ভগবান রোহিতকে উপহার হিসাবে অনেক সময় দেয়। ও এমন একজন প্লেয়ার, যে সেকেন্ডে খেলা বদলে দিতে পারে। একবার সেট হয়ে গেলে নিজের ইচ্ছায় মারে।"


গতবছর টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারত প্রথম ম্যাচ খেলেছিল। চলতি বছরও কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে  ভারত অভিযান শুরু করবে সেই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে। ২৩ অক্টোবর অস্ট্রেলিয়ার মেলবোর্নে হাইভোল্টেজ মেগাফাইট। এখন থেকেই ভারত-পাক ম্যাচের পারদ চড়তে শুরু করে দিয়েছে। বিরাট-রোহিতের দিকেই চোখ থাকবে বাইশ গজের।


আরও পড়ুন: Sourav Ganguly | Virat Kohli: 'রাজা'র ব্যাটে দীর্ঘ নীরবতা! মুখ খুললেন 'মহারাজ'


আরও পডুনSourav Ganguly | British Parliament: 'বাংলার গর্ব' সৌরভকে অনন্য সম্মান ব্রিটিশ পার্লামেন্টের


আরও পড়ুন: Sri Lanka Crisis: আগুনে পেসার প্যাট কামিন্সের মানবিক রূপ


আরও পড়ুনVirat Kohli | IND vs ENG: লর্ডসে কি তিনি খেলছেন? দ্বিতীয় ওয়ানডে ম্যাচের আগে আলোচনায় বিরাট কোহলি


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)