নিজস্ব প্রতিবেদন- জসপ্রিত বুমরা শুরুতেই মেনে নিলেন, এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ফলে কোহলির উইকেট না পেলে তিনি যে বিশ্বের সেরা বোলার তকমাটা পাবেন না। এর পরই ভারতীয় অধিনায়ককে দিয়ে রাখলেন চরম হুমকি। ভিডিও বার্তায় বললেন, ''চিকু ভাইয়া আমি আসছি। এবার কিন্তু তুমি আমার টিমেও থাকবে না।'' বুমরার মুখে চিকু ভাইয়া শুনে চমকে গিয়েছিলেন কোহলি। তার পর মুখ-চোখ কুঁচকে হুমকি-টুমকি শুনলেন কোহলি। চোখে-মুখে আগ্রাসনের ছাপ স্পষ্ট রাখলেন। চুপচাপ হুমকি হজম করার চরিত্র নয় বিরাট কোহলির। তাই এবার পাল্টা দিয়ে রাখলেন বুমরাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ইমরান খানের দোসর হয়ে মাঠে আফ্রিদি, ভারতীয়দের কটাক্ষ করে টুইট 'লালা'র


এবার বিরাট বললেন বুমরাকে। ক্যাপ্টেনকে স্লেজিং করা শিখে ফেলেছ! যাক শিখে ফেললে তা হলে! তবে চিকু ভাইয়ার কাছ থেকে কোনও ধার আশা করো না যেন। আরসিবির অধিনায়ক কিন্তু কায়দা করে সামলে দিলেন বুমরার ইয়র্কার। তবে এরই মধ্যে বিরাট-বুমরার সেই লড়াই বাজারে বেশ সাড়া ফেলেছে। চিন্তা নেই। ভারতীয় দলে কোনও অন্তর্দ্বন্দ্ব হয়নি। বিরাটের সঙ্গে বুমরার সম্পর্কেও কোনও ফাটল ধরেনি।


আরও পড়ুন-  'কফি উইথ করণ' শো বিতর্ক, ব্যক্তি হিসেবে তাঁকে নম্র করেছে, বললেন কেএল রাহুল



২৩ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল। হাতে আর মাত্র কয়েকটা দিন। এখনই তাই জোরকদমে প্রচারের কাজ সেরে ফেলতে চাইছে আইপিএল সম্প্রচারকরা। দেশের সেরা ক্রিকেট তারকাদের নিয়ে তাই চলছে প্রচারের কাজ। আইপিএলের জন্য বিজ্ঞাপনী শুটে কোহলি, ধোনি, পন্থ, বুমরারা চমত্কার অভিনয় করছেন। একে অপরের বিরুদ্ধে লড়াইয়ে নামার আহ্বান দিয়ে রাখছেন। বাতাসে আগুনের হলকা ছড়াচ্ছেন। যাতে আইপিএলের উত্তেজনার আঁচে হাত সেঁকে নিতে পারেন সাধারণ ক্রিকেটপ্রেমীরা।