নিজস্ব প্রতিনিধি: সকালেই জানা গিয়েছিল খবরটা। বিকেলে সেই খবরে শিলমোহর দিয়ে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। সারের হয়ে কাউন্টিতে খেলতে পারবেন না বিরাট কোহলি। ভারতীয় অধিনায়কের শিরদাঁড়ায় চোট রয়েছে। তা থেকে ঘাড়ে প্রচণ্ড ব্যথা অনুভব করছেন বিরাট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- প্রিয় ব্যাটসম্যানের নাম জানালেন এবি ডেভিলিয়ার্স


বিসিসিআই জানিয়েছে, চোট কাটিয়ে উঠতে বিরাটের কমপক্ষে তিন সপ্তাহ লাগবে। ১৫ জুন ফিটনেস টেস্ট হবে কোহলির। জুনের শেষ সপ্তাহে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল দু'টি টি-২০ ম্যাচ খেলবে। ১৫ জুন ফিটনেস টেস্টে পাশ করলে তবেই বিরাট ওই দুই ম্যাচে খেলার ছাড়পত্র পাবেন। বিসিসিআই এক বিবৃতিতে এদিন জানিয়েছে, '১৭ মে বেঙ্গালুরু-হায়দরাবাদ ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পায় বিরাট। ফলে সারের হয়ে বিরাট আর খেলতে পারবেন না। ওর ঘাড়ে চোট রয়েছে। বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে তিনি ট্রেনিং শুরু করবেন।' 


আরও পড়ুনবল-বিকৃতি কাণ্ডের পর সন্তান হারাতে হয়েছে ওয়ার্নার দম্পতিকে


উল্লেখ্য, মুম্বইয়ের এক হাসপাতালে বিরাট চিকিত্সার জন্য গিয়েছিলেন। সেখানে তাঁর শিরদাঁড়ায় চোট ধরা পড়ে। ডাক্তারি পরিভাষায় একে বলে 'স্লিপ ডিস্ক'। বিসিসিআইয়ের পক্ষ থেকে অবশ্য জানানো হয়েছে, আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন সিরিজের আগে বিরাট একশো শতাংশ ফিট হয়ে উঠবেন।