নিজস্ব প্রতিবেদন : আসন্ন ক্যারিবিয়ান সফরের জন্য আগামিকাল দল নির্বাচনে বসছে বোর্ডের নির্বাচক কমিটি। এই সফরে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজে অধিনায়ক বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়ার ভাবনা ছিল বোর্ডের। দুই টেস্টর সিরিজে বিরাটের দলে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু পুরো ক্যারিবিয়ান সফরেই খেলবেন বিরাট কোহলি এমনটাই শোনা যাচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



বিশ্বকাপের সেমি-ফাইনাল থেকে ছিটকে যাওয়ার পর বেশ হতাশ টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলি। সব ভুলে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকেই দল নিয়ে ঘুরে দাঁড়াতে চাইছেন তিনি। তাই ক্যারিবিয়ান সফরে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজে বিরাটের বিশ্রাম নেওয়ার কথা থাকলেও তিনি নির্বাচকদের জানিয়ে দিয়েছেন, যে পুরো সফরেই তাঁকে পাওয়া যাবে। অস্ট্রেলিয়া সফর থেকে টানা খেলে যাচ্ছেন বিরাট কোহলি। শুধুমাত্র নিউ জিল্যান্ডে শেষ দুটি একদিনের ম্যাচ এবং টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম নিয়েছিলেন তিনি। দেশে ফিরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ এবং আইপিএলে বেঙ্গালুরুর হয়ে সবকটি ম্যাচ খেলেছেন। আইপিএল শেষে বিশ্বকাপেও সব ম্যাচ খেলেছেন তিনি। বিশ্বকাপের সেমি-ফাইনাল থেকে বিদায়ের পর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আবার নতুন করে শুরু করতে চাইছেন বিরাট।


আরও পড়ুন - ক্যারিবিয়ান সফর থেকে নিজেকে সরিয়ে নেওয়ার ইঙ্গিত ধোনির! নতুন দায়িত্বে মাহি


তেসরা অগাস্ট থেকে তেসরা সেপ্টেম্বর- ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর। ক্যারিবিয়ান সফরে ৩টি টি-টোয়েন্টি এবং ৩টি একদিনের ম্যাচের সিরিজ খেলবে ভারতীয় দল। তারপর ২২ অগাস্ট থেকে শুরু টেস্ট সিরিজ। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেই আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে অভিযান শুরু করছে টিম ইন্ডিয়া। এই সফরে ২টি টেস্ট খেলবে ভারতীয় দল।