নিজস্ব প্রতিবেদন : বিরাটের কাউন্টি খেলা নিয়ে বোর্ডের অন্দরেই দ্বন্দ্ব স্পষ্ট। তবে কি ইংল্যান্ড সফরের আগে কাউন্টি ক্রিকেটে খেলবেন না ভারত অধিনায়ক? বিসিসিআই চায় আফগানিস্তানের বিরুদ্ধে একমাত্র টেস্টে খেলুক বিরাট কোহলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ২০১৯ বিশ্বকাপে ভারত-পাক যুদ্ধ ১৬ জুন


বিরাটের কাউন্টি ক্রিকেট খেলা নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডে মতবিরোধ দেখা দিয়েছে। কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর্সের প্রধান বিনোদ রাই ইংল্যান্ড সফরের আগে প্রস্তুতির জন্য বিরাটের কাউন্টি খেলার পক্ষপাতী। কিন্তু বোর্ড কর্তারা চাইছেন, আফগানিস্তানের বিরুদ্ধে একমাত্র টেস্টে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দিন বিরাট কোহলি।


আরও পড়ুন- বাইশ গজের বাইরে দায়িত্বশীল বাবা ধোনি, দেখুন ভিডিও


টেস্ট স্ট্যাটাস পাওয়ার পর আফগানিস্তানকে এদেশে টেস্ট খেলার আমন্ত্রণ জানিয়েছে ভারত। ১৪ জুন থেকে বেঙ্গালুরুতে হবে সেই টেস্ট। রশিদ খানদের বিরুদ্ধে সেই টেস্টে না খেলে কাউন্টি খেলার জন্য অনুমতি চেয়েছেন বিরাট।


আরও পড়ুন- সপরিবারে অটোতে বেঙ্গালুরু ঘুরলেন এবি, দেখুন ভিডিও


বিরাটকে এনওসি দেওয়া নিয়ে এখনও কোনও পক্ষই মতামত জানায়নি। তবে বোর্ড কর্তাদের একাংশ চাইছেন, বিসিসিআই যেখানে আফগানিস্তানের বিরুদ্ধে পূর্ণশক্তির দল নামাতে চাইছে সেখানে বিরাটকে কাউন্টি খেলতে দেওয়ার অনুমতি দিলে আফগানদের অসম্মান করা হবে এবং আন্তর্জাতিক স্তরে ভুলবার্তা পৌঁছবে। বোর্ডকর্তাদের কথা মত সিওএ এখন কী সিদ্ধান্ত নেয় সেটাই দেখার।