নিজস্ব প্রতিবেদন : দেরিতে হল বটে! তবে যেটা করলেন দেখার মতো। এর আগে যুবরাজ সিং এক শটে খুলে দিয়েছিলেন বোতলের ছিপি। এবার বিরাট কোহলি। #BottleCapChallenge জিতে নিলেন ভারতীয় অধিনায়ক। যুবরাজের মতো তিনিও এক শটে খুলে দিলেন বোতলের ছিপি। আর চ্যালেঞ্জ সামলানোর সময় কোহলির দোসর হলেন সেই রবি শাস্ত্রী। মাঠে হোক বা মাঠের বাইরে, শাস্ত্রীর সঙ্গে কোহলির জুটি বাঁধার খেলা চলছেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  বাড়ি ছেড়ে সেনা ছাউনিতে স্বামী, ধোনির জন্য 'গিফট' কিনে অপেক্ষা করছেন স্ত্রী



পাকিস্তানের ব্যাটসম্যান জাভেদ মিয়াঁদাদ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৬৪ ইনিংসে করেছিলেন ১৯৩০ রান। একদিনের ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এতদিন এটাই ছিল কোনও ব্যাটসম্যানের সর্বোচ্চ রান। কোহলি সেই রেকর্ড ভেঙে দেওয়ার কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যায়। ফলে কোহলির রেকর্ড ভাঙার সুযোগ পাননি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৩৩ ইনিংসে কোহলির রান ১৯১২। অর্থাত্, আর মাত্র ১৯ রান করতে পারলেই মিয়াঁদাদকে টপকে যাবেন বিরাট। ভাঙবেন ২৬ বছরের পুরনো রেকর্ড। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এখনও পর্যন্ত ১০টি হাফ সেঞ্চুরি ও সাতটি সেঞ্চুরি করে ফেলেছেন কোহলি। পোর্ট অফ স্পেনে এবার নতুন রেকর্ডের মালিক হতে পারেন ভারতীয় অধিনায়ক।



#BottleCapChallenge নিলেন অনেক দেরি করে। বলিউডের একের পর এক সেলেব্রিটি এই চ্যালেঞ্জ নিয়েছেন অনেক আগেই। হলিউডের অভিনেতারাও #BottleCapChallenge নিয়ে ভিডিয়ো পোস্ট করেছেন। কোহলি তাই দেরি করে ফেললেন। কিন্তু দেরি করে হলেও কোহলি চ্যালেঞ্জ জিতলেন। এক শটে খুলে দিলেন বোতলের ছিপি। কোহলি যখন চ্যালেঞ্জ সামলাচ্ছেন তখন ভেসে আসছিল ধারাভাষ্যকার রবি শাস্ত্রীর গলা। কোচ-ক্যাপ্টেনের জুটি এখানেও!