নিজস্ব প্রতিনিধি: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় টেস্ট দল ঘোষণা হওয়ার মাত্র ৯০ মিনিট আগে বিরাট কোহলি (Virat Kohli) জানতে পারেন যে, টি-২০ ফরম্যাটের পর ওয়ানডে ফরম্যাটেও অধিনায়ক হিসাবে তাঁর পথচলা শেষ হচ্ছে। বিরাটের এই মন্তব্যই আগুনের মতো ছড়িয়ে পড়েছে। এর পর থেকেই বিরাট বনাম বিসিসিআই দ্বন্দ্ব একেবারে প্রকাশ্যে চলে এসেছে। এবার বিরাট বিতর্কে প্রতিক্রিয়া দিলেন তাঁর শৈশবের কোচ রাজকুমার শর্মা (Rajkumar Sharma)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক সাক্ষাৎকারে রাজকুমার বলেন,"এই খবর নিশ্চিত ভাবে আমাকে চমকে দিয়েছে যে, বিরাট কোহলি সাংবাদিক বৈঠকে এমন কিছু বলেছে। আমি আর কী বলতে পারি এই ব্যাপারে। কেন এটা হলো, কেন এটা হলো না, এসব নিয়ে আমি বেশি কিছু বলব না। কর্তৃপক্ষ নিশ্চই ভেবে সিদ্ধান্ত নিয়েছে। আমার বক্তব্যের কোনও তাৎপর্য নেই এখানে। তবে এরকমটা আমি কখনও শুনিনি। আমি বিরাটের সাংবাদিক বৈঠকও দেখিনি। আমার মতে কমিউনিকেশন গ্যাপ হওয়া ঠিক নয়। একটা স্বচ্ছতা থাকা প্রয়োজন।" মাঝে শোনা গিয়েছিল যে, বিরাট নাকি কন্যা ভামিকার জন্মদিনের জন্য ওয়ানডে থেকে নিজেকে সরিয়ে রাখতে চান! এমনকী তিনি নাকি ব্রেকও চেয়েছেন বিসিসিআই-এর থেকে। যদিও কোহলি নিজে মুখে বলেন যে, তিনি কখনই কোনও বিরতির কথা বলেননি। এই প্রসঙ্গে রাজকুমার বলেন, "বিরাট সবসময় খেলার জন্য প্রস্তুত। আমি যখন শুনলাম যে বিরাট মেয়ের জন্মদিনের জন্য ছুটি চেয়েছে, আমার কাছে অবাক লেগেছে। কারণ ভামিকার জন্মদিন ১১ তারিখ। তখন ও টেস্ট খেলতে ব্যস্ত থাকবে।"


আরও পড়ুন: India tour of South Africa: রামধনু দেশে পা রাখল বিরাট অ্যান্ড কোং


এই বিতর্কের মাঝেই বিরাট পৌঁছে গিয়েছেন দক্ষিণ আফ্রিকা। এখন বিরাটের সামনে তিন ম্যাচের টেস্ট সিরিজ।আগামী ২৬ ডিসেম্বর সেঞ্চুরিয়নে ‘বক্সিং ডে’-তে শুরু সিরিজের প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট (৩-৭ জানুয়ারি) জোহানেসবার্গে এবং তৃতীয় টেস্ট (১১-১৫ জানুয়ারি) কেপটাউনে আয়োজন করা হবে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)