ওয়েব ডেস্ক: বাংলার জেলে ঢুকে পড়লেন ভিরাট কোহলি, শিখর ধাওয়ানরা। সারা দেশ যখন আক্রান্ত বিশ্বকাপ জ্বরে, তখন বন্দিরা বাকি থাকবেন কেন? তাই তাদের অনুরোধ মেনে জেলে বিশ্বকাপ
দেখার ব্যবস্থা করে দিল জেল কর্তৃপক্ষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবারের হাই প্রোফাইল ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে না পেলেও পরের ম্যাচগুলো যাতে বন্দিরা দেখতে পায় তার ব্যবস্থা করছে আলিপুর, দমদম ও প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষ। বিশ্বকাপ শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই খেলা দেখার ইচ্ছার কথা জেল কর্তৃপক্ষকে জানিয়েছিল বন্দিরা। যদিও অনেকদিন ধরেই জেলে টিভি রয়েছে, কিন্তু সাবস্ক্রিপশন ছিল না স্টার স্পোর্টস চ্যানেলের।


পশ্চিমবঙ্গের অতিরিক্ত ডিরেক্টর জেনারেল অধীর শর্মা জানান, আমরা স্টার স্পোর্টস চ্যানেল সাবস্ক্রাইব করছি যাতে বন্দিরা খেলা দেখতে পারে। সাবস্ক্রিপশনের টাকা দেওয়া হবে ওয়েস্ট বেঙ্গল প্রিজনার ওয়েলফেয়ার ফান্ড থেকে। বন্দিরা নাচ, নাটক ও নানারকম কাজের মাধ্যমে এই টাকা সংগ্রহ করেছে। তার সদব্যবহার করতে চাই আমরা। যদিও প্রেসিডেন্সি জেলে তিনটি টেলিভিশন সেট ও সাবস্ক্রিপশনের টাকা দিতে চলেছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা, আলিপুর ও দমদম জেলে এই খরচা করা হবে ওয়েলফেয়ার ফান্ড থেকেই। বিশ্বকাপ শেষ হলে কেটে দেওয়া হবে কেবল কানেকশন।


তবে ম্যাচ সম্প্রচারের সময় জেলের নিরাপত্তাও বাড়াতে চলেছে কর্তৃপক্ষ।