নিজস্ব প্রতিবেদন:  সোশ্যাল সাইটে নানান মজার ভিডিও তৈরি করে আলোচনার কেন্দ্রে অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার (David Warner)। লকডাউনে তো জমিয়ে দিয়েছিলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভারতীয় সংস্কৃতির প্রতি রয়েছে এক অমোঘ যোগ। বলিউডি আইটেম গান 'শিলা কি জওয়ানি'-তে মেয়ের সঙ্গে তুমুল নাচ থেকে তামিল গানে স্ত্রীর সঙ্গে নেচেছিলেন ডেভিড ওয়ার্নার (David Warner)। আবার বাহুবলী- ছবির দৃশ্যে সেনাবাহিনীর পোশাকে সাজ থেকে অক্ষয় কুমারের নকল করে নাচ- সবেতেই জুড়ি মেলা ভার অস্ট্রেলিয়ার ওপেনারের।


আরও পড়ুন - Boxing Day Test: দ্বিতীয় টেস্টের আগে সমস্যায় অজি শিবির, মেলবোর্নেও নেই তারকা ওপেনার


ভারতের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচের কুঁচকিতে চোট পাওয়ার পর থেকেই মাঠের বাইরে বাঁহাতি অজি ওপেনার। মেলবোর্নে দ্বিতীয় টেস্টেও খেলা হচ্ছে না তাঁর। তাই এবার বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) ভূমিকায় অবতীর্ণ হলেন ডেভিড ওয়ার্নার (David Warner)।



 



শাহরুখ খান অভিনীত 'ডন ২' ছবির একটি দৃশ্য নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ডেভিড ওয়ার্নার। এমনকি রি-ফেস অ্যাপের (Reface app) মাধ্যমে তিনি শাহরুখের জায়গায় নিজের মুখ বসিয়ে দিয়েছেন। আর সেই ছবি দেখে আপ্লুত ওয়ার্নারের ভক্তরা।


ভিডিয়োটিতে দেখা যাচ্ছে একটি মারপিটের দৃশ্য। তাই পোষ্টে ওয়ার্নার লিখেছেন দুঃখিত এইসব লড়াইয়ের দৃশ্যের জন্য। ইতিমধ্যেই নেটিজেনরা আবদার করেছেন ওয়ার্নারকে (David Warner) বলিউডে অভিনয়ে আসার জন্য।


আরও পড়ুন - Boxing Day Test: মেলবোর্নে প্রস্তুতি শুরু রাহানেদের, নেটে সাবলীল Shubman Gill