নিজস্ব প্রতিবেদন : অ্যাশেজের প্রথম টেস্টেই দুরন্ত জয় ছিনিয়ে নিয়েছে অজিরা। দুই ইনিংসে জোড়া সেঞ্চুরি করে অজিদের জয়ের কারিগর যদি হয়ে থাকেন স্টিভ স্মিথ। তবে নাথান লিঁও-র কৃতিত্বও কম নয়। সোমবার এজবাস্টনে শেষ দিনে একাই ইংল্যান্ড ব্যাটিংয়ের মেরুদণ্ড ভেঙে দেন। ৪৯ রান দিয়ে আধ ডজন উইকেট তুলে নেন লিঁও। সঙ্গে প্যাট কমিন্সের চারটি উইকেট, মাত্র ১৪৬ রানেই গুটিয়ে যায় ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অজিদের কাছে রাজার সম্মান পাচ্ছেন নাথান লিঁও। তাই তিনি এখন 'Lyon King'। সোমবারের পর ডিজনি খ্যাত 'Lion King' ছবির ট্রেলারে মিম হয়ে নেট দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছেন নাথান 'Lyon King'।




অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগের দল সিডনি সিক্সারস্ লিঁওকে নিয়ে সেই মজার ভিডিয়ো পোস্ট করেছে। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে 'Lion King' সিনেমার একটি বিখ্যাত দৃশ্য। সিম্বাকে জঙ্গলের জন্তুদের সামনে তুলে ধরার সেই আইকনিক ছবি। তবে, পার্থক্য একটাই। সিংহশাবক সিম্বার জায়গায় নাথান লিঁওর মুখ। 'Lion King' এখানে বদলে গিয়েছে 'Lyon King'-এ । লিঁও-কে নিয়ে তৈরি এই মজার মিম ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সিংহের শাবকের সঙ্গে লিঁও-এর তুলনায় মেতেছেন নেটিজেনরা।


আরও পড়ুন - আইসিসি-র নিয়ম ভাঙায় এবার শাস্তি পেলেন কায়রন পোলার্ড