নিজস্ব প্রতিবেদন : চোর ধরতে গিয়ে পুলিসের নাকানি-চোবানি খাওয়ার নানা গল্প শোনা যায়। কিন্তু ক্যাচ ধরতে গিয়েও যে এরকম হতে পারে তা বোধ হয় রবিবার হোবার্টে না দেখলে বিশ্বাসই হত না। অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা তৃতীয় একদিনের ম্যাচ চলাকালীন বাউন্ডারির বাইরে ক্যাচ করতে গিয়ে বেসামাল এক পুলিস অফিসার। রীতিমতো নাকানি চোবানি খেলেন তিনি। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



তৃতীয় একদিনের ম্যাচে অজিদের সামনে ৩২১ রানের টার্গেট দেয় অজিরা। অস্ট্রেলিয়ার ইনিংস চলাকালীন শন মার্শ লেগ সাইডে একটি ছয় মারেন। অফিসার ফ্র্যাঙ্ক তখন নিজের দায়িত্ব পালন করছেন। মার্শের ছক্কা তখন বাউন্ডারির বাইরে ধরার জন্য এগিয়ে আসেন তিনি। কোনওরকমে বুকে বল চেপে ধরে হুড়মুড়িয়ে পড়ে যান। কিন্তু বল হাতছাড়া করেন নি তিনি। নিজেকে সামলে নিয়ে উঠে ক্যাচ ধরার আনন্দে দুই হাত তুলে লাফাতে থাকেন তিনি।



প্রসঙ্গত রবিবার ম্যাচে বেশ কয়েকটি বল বাউন্ডারির বাইরে গিয়ে আছড়ে পড়ে। কিন্তু দর্শকাসনে থাকা কেউই সেই সব ক্যাচ ধরতে পারেননি। সেখানে অফিসার ফ্র্যাঙ্কের ক্যাচ রীতিমতো প্রশংসার দাবি রাখে। ব্যালান্স হারিয়েও বল হাতছাড়া করেননি তিনি। শোনা গেছে ক্যাচটি ধরতে গিয়ে নাকি তাঁর প্যান্টও ছিঁড়ে গেছে।
 


আরও পড়ুন - টি-টোয়েন্টিতে রোহিতকে টপকে রাজ করছেন মিতালি!