নিজস্ব প্রতিবেদন: 'কউন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati 13) ইতিমধ্যে জমে গিয়েছে। দেশের অত্যন্ত জনপ্রিয় রিয়্যালিটি শো-তে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অতিথি হিসেবে এসে গিয়েছেন তাবড় ক্রীড়াবিদরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) থেকে শুরু করে প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag), অলিম্পিক্স সোনা জয়ী নীরজ চোপড়া (Neeraj Chopra) ও ব্রোঞ্জ জয়ী অলিম্পিয়ান তথা ভারতীয় হকি দলের গোলরক্ষক পিআর শ্রীজেশরা (PR Sreejesh) হটসিট আলোকিত করেছেন। এবার হাাজির হলেন টিম ইন্ডিয়ার ভাইস-ক্যাপ্টেন ও বিশ্ববন্দিত ওপেনার রোহিত শর্মা (Rohit Sharma)। যদিও তিনি সশরীরে উপস্থিত হননি, এসেছিলেন ভার্চুয়ালি।



আরও পড়ুন: Sourav Ganguly: কেকেআরে খেলার কারণ সৌরভ, মহারাজের বিরাট ভক্ত ওপেনার ভেঙ্কটেশ


কেবিসি-তে প্রতিযোগী হয়ে এসেছিলেন প্রাণশু। যিনি মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেনের ডাই-হার্ড ফ্যান। রোহিতকে বড় পর্দায় আচমকা দেখতে পেয়ে তিনি রীতিমতো চমকে গিয়েছিলেন! সঞ্চালক বিগ-বি তাঁকে বলেন যে, রোহিতকে আনা হয়েছে তাঁর জন্য। প্রাণশুকে কিছু কথা বলার জন্য বলেছিলেন বচ্চন। কিন্তু প্রাণশু পরিস্কার জানান যে, ভগবানের সঙ্গে কারোর পক্ষে কথা বলা সম্ভব নয়। যা শুনে রোহিতও লজ্জিত হয়ে পড়েন ও প্রাণশুকে শুভেচ্ছা জানান কেবিসি জয়ের জন্য।


রোহিতের শুভেচ্ছা পেয়ে ৫ লক্ষ টাকা জেনেন প্রাণশু। তাঁর জন্য কেবিতে টাকা জেতার থেকেও অনেক বেশি স্মরণীয় হয়ে থাকবে রোহিতের সঙ্গে কথা বলার ওই ছোট্ট সুযোগ। যদিও আইপিএলের গতবারের ও সর্বোচ্চ চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স টুর্নামেন্টের দ্বিতীয় পর্বে পরপর দুই ম্যাচেই হেরেছে। চলতি আইপিএলে এখনও পর্যন্ত রোহিতদের টিমের থেকে সেই চ্যাম্পিয়ন সুলভ ক্রিকেটটাই দেখা যাচ্ছে না। দেখা যাক এমআই পরের ম্যাচে কী করে!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)