নিজস্ব প্রতিবেদন : ব্যাট হাতে বাইশ গজে বিরাট কোহলি নামা মানেই নতুন রেকর্ড গড়া। খেলার মাঠে তিনি কিং কোহলি। আর মাঠের বাইরেও কোহলির জনপ্রিয়তা তুঙ্গে। ইনস্টাগ্রামে প্রথম ভারতীয় হিসেবে ফিফটি মিলিয়ন ফলোয়ার মাইলস্টোনে পৌঁছেছেন বিরাট কোহলি। আর তার পরেই ভক্তদের উদ্দেশ্যে বিরাট বার্তা দিলেন ক্যাপ্টেন কোহলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেও দাপট দেখাচ্ছেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলি। এবার ইনস্টাগ্রামে নজির গড়লেন তিনি। বলিউড স্টার প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোনদের পিছনে ফেলে দিয়ে ইনস্টাগ্রামে প্রথম ভারতীয় হিসেবে ফিফটি মিলিয়ন ফলোয়ার মাইলস্টোনে পৌঁছে গেলেন কিং কোহলি।


 



এরপর এক ভিডিয়ো বার্তায় কিং কোহলি বলেন, "ইনস্টাগ্রামে ৫০ মিলিয়নে পৌঁছে গেলাম। খুব ভালো লাগছে যে বহু মানুষ আমাকে ভালোবাসেন এবং সমর্থন করেন। আর আমি যা করি সেটা পছন্দ করেন। আমি কৃতজ্ঞ সবার কাছে। ঈশ্বরকে ধন্যবাদ তিনি বছরের পর বছর আমার ওপর এতো ভালোবাসা বিলিয়ে দেওয়ার জন্য "


ভারতীয়দের মধ্যে বিরাটের ঠিক পিছনেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ৪৯.৯ মিলিয়ন। তিন নম্বরে রয়েছেন আর এক বলিউডস্টার দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রামে তাঁর বর্তমানে ৪৪.১ মিলিয়ন ফলোয়ার।  


আরও পড়ুন - IND vs NZ 2020: প্রথম টেস্টে মাঠে নামার আগে প্রস্তুতি তুঙ্গে টিম ইন্ডিয়ার