নিজস্ব প্রতিবেদন : শুরুতে ফর্মে না থাকলেও আইপিএলে এবার চেনা মেজাজে পাওয়া যাচ্ছে আরসিবি অধিনায়ক বিরাট কোহলিকে। কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে নামার আগে ভক্তদের সামনে এক নতুন রহস্য খুলে দিলেন তিনি। কিং কোহলির কিট ব্যাগে কী কী থাকে? নিজেই জানালেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরসিবি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছে। যেখানে দেখা যাচ্ছে বিরাট কোহলি কিট ব্যাগে কী কী রাখেন, একে একে বের করলেন- এক জোড়া থাই প্যাড, এক্সট্রা টুপি, থাই গার্ড, একজোড়া প্যাড, ১০ থেকে ১২ জোড়া গ্লাভস, বাড়তি এক জোড়া জুতো, রিস্ট ব্যান্ড, হেলমেট, এলবো স্লিভস, একজোড়া ফিল্ডিং গ্লাভস, হেলমেটের সোয়েট ব্যান্ড, গ্রিপটেক ক্রিম, হেলমেট কভার, ও দুটো প্র্যাকটিসের ব্যাট থাকে বলে জানান বিরাট।



আইপিএল খেলতে অবশ্য মরু শহরে বিরাট দুটি কিট ব্যাগ সঙ্গে নিয়ে গিয়েছেন। ফ্যানদের তিনি যে ব্যাগ দেখিয়েছেন সেখানে দুটি ব্যাট রয়েছে,  অন্য আর একটি কিট ব্যাগে বিরাটের আরও আটটি ব্যাট রয়েছে। সব মিলিয়ে বিরাট ১০টি ব্যাট সঙ্গে নিয়ে গিয়েছেন আইপিএল খেলতে।


নিজের কিট ব্যাগ প্রসঙ্গে তিনি বলেন, "যে কোনও ক্রিকেটারের মতো আমার কাছেও কিট ব্যাগ গুছিয়ে রাখা একটা দারুন বিষয়। যত্ন নিয়ে সিরিজের আগে কিট ব্যাগ গুছিয়ে নিই। যত্ন করে প্রতিটি ক্রিকেট কিট প্যাক করতে ভাল লাগে । আর নতুন ক্রিকেট কিটের গন্ধ আমার খুব পছন্দ।"


 


আরও পড়ুন - IPL 2020: রাজস্থানকে হারিয়ে লিগের মগডালে দিল্লি