নিজস্ব প্রতিবেদন : আসন্ন অস্ট্রেলিয়া সফরে কি হিটম্যানকে নিয়ে বেশ চিন্তায় অজি শিবির? অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের বক্তব্যে তেমনটাই উঠে আসছে। এক ওয়েবসাইটে সাক্ষাত্কারে ম্যাক্সওয়েল বলেছেন, রোহিত শর্মাকে থামানো কিন্তু বেশ কঠিন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - বিদেশে সব দলই ব্যর্থ, সব দোষ ভারতের কেন? প্রশ্ন তুললেন রবি শাস্ত্রী


ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে এক ভিডিও সাক্ষাত্কারে রোহিতের প্রশংসায় পঞ্চমুখ ম্যাক্সওয়েল। তিনি বলেন, "অনায়াসে বড় শট নিতে পারে রোহিত। মনে হয় যেন অন্যান্যদের থেকে ও শট নেওয়ার জন্য অনেক বেশি সময় পাচ্ছে। ওর ব্যাটিংকে খুব সহজ বলে মনে হয়। আর রোহিতের ব্যাটিং দেখার মজা এখানেই। রোহিত ব্যাট করলে ক্রিকেট খেলাটাকেই খুব সহজ দেখায়। পেস হোক বা স্পিন দুইয়ের বিরুদ্ধেই রোহিত দারুণ। ও(রোহিত) যদি চায়, তবে মাইলখানেক দূরে বল ফেলতে পারে।" পাশাপাশি ম্যাক্সওয়েল আরও বলেন, ম্যাক্সওয়েল বলেছেন, "সীমিত ওভারের ক্রিকেটে রোহিত তারকা। ওয়ানডে ক্রিকেটে একাধিক ডাবল সেঞ্চুরি মোটেই মুখের কথা নয়। রোহিতকে আসলে থামানো যায় না। ওকে থামানোই কঠিন। ও রিল্যাক্সড থাকে। চাপে পড়ে না। পরিস্থিতিকে কখনও মাথায় চড়তে দেয় না।"



২১ নভেম্বর ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে নামছে টিম ইন্ডিয়া। টি-টোয়েন্টি সিরিজের পর ৬ ডিসেম্বর থেকে শুরু প্রথম টেস্ট। চার টেস্টের পর জানুয়ারিতে রয়েছে একদিনের সিরিজ। সবমিলিয়ে অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলের হিটম্যান অজিদের মাথা-ব্যাথার কারণ হতে পারে বলেও ইঙ্গিত মিলছে ম্যাক্সওয়েলের বক্তব্যে।