নিজস্ব প্রতিবেদন: আর কয়েকদিন পরেই সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু আইপিএলের দ্বিতীয় পর্ব (IPL 2021) । প্রথম ভাগে কলকাতা নাইট রাইডার্সের (KKR) পারফরম্যান্স ছিল অত্যন্ত হতাশাজনক। অইন মর্গ্যান অ্যান্ড কোং ৭ ম্যাচের মধ্যে পাঁচটিতেই হেরেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মাত্র দুটি জয়ের সুবাদে তাদের সংগ্রহে ৪ পয়েন্ট। আট দলীয় লড়াইয়ে লিগ তালিকায় তারা সাত নম্বরে! কিন্তু কেকেআর নকআউটের জন্য কোয়ালিফাই করতে পারে বলেই মনে করছেন নাইট তারকা শুভমান গিল (Shubman Gill)।


আরও পড়ুন:বিরাট ধাক্কা পাকিস্তানের! T20 World Cup র আগেই পদত্যাগ করলেন Misbah ও Waqar


সোমবার কেকেআর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে আইপিএল নিয়ে কথা বলেছেন পঞ্জাবের তরুণ ওপেনার। তিনি বলেন,"আমার মনে হয় ব্রেক খুব গুরুত্বপূর্ণ। অপ্রত্যাশিত ভাবেই অনেক কিছু ঘটে যায়। আমার মনে হয় আমরা প্রথম চারে যেতেই পারি। যারা কোয়ালিফাই করবে, কেউ জানে না কী হবে। আশা করি বাকি প্রতিটি ম্যাচ জিতে আমরা কোয়ালিফাই করব। তারপর দেখব সেখান থেকে কোথায় যেতে পারি।" গিল জানিয়েছেন যে, গত কয়েক বছরের মতোই তিনি আইপিএল উপভোগ করতে চান।



ভারত-ইংল্যান্ড চলতি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হওয়ার এক মাস আগেই গিলকে দেশে ফিরে আসতে হয়েছিল। চোটের জন্য গিল তিন মাস মাঠের বাইরে চলে গিয়েছেন বলেই মনে করা হয়েছিল। তবে গিল আইপিএল খেলবেন তা এখনই বলা যায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)