নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপে কটরেল-এর স্যালুট সেলিব্রেশন নিয়ে বিস্তর চর্চা হয়েছে। জনপ্রিয়ও হয়ে উঠেছিল শেল্ডনের স্যালুট সেলিব্রেশন। এবার ধোনিকে স্যালুট করলেন ক্যারিবিয়ান পেসার শেল্ডন কটরেল। কিন্তু কেন? ধোনির সেনাবাহিনীতে যোগ দেওয়া এবং দেশপ্রেমের জন্যই মাহিকে স্যালুট করলেন কটরেল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে সরে দাঁড়িয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ক্রিকেট থেকে ছুটি নিয়ে আপাতত টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্ট-এ বিশেষ ট্রেনিংয়ে ব্যস্ত থাকবেন বলে জানান ৩৮ বছর বয়সী মহেন্দ্র সিং ধোনি। ৩১ জুলাই থেকে ১৫ অগাস্ট কাশ্মীরে প্রশিক্ষণ চলবে মহেন্দ্র সিং ধোনির।অন্যান্য সেনা জওয়ানদের মতোই ধোনিও পেট্রোলিং অর্থাত্ টহলদারি এবং পাহারা দেওয়ার কাজ করবেন। এই দুই মাস সেনাদের মতো করেই জীবন কাটাবেন তিনি।



আর্মি পোশাকে ধোনির একটি ভিডিয়ো প্রকাশের পাশাপাশি ধোনির দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে তাঁকে স্যালুট করে টুইটে শেল্ডন কটরেল লিখেছেন, "ক্রিকেট মাঠে এই মানুষটা সকলের অনুপ্রেরণা। একই সঙ্গে তিনি একজন সত্যিকারের দেশপ্রেমিকও। ক্রিকেটের বাইরেও একজন মানুষ দেশের হয়ে তাঁর কর্তব্য পালন করেন।"



পেশায় একজন সৈনিক ক্যারিবিয়ান পেসার শেল্ডন কটরেল। জামাইকান ডিফেন্স ফোর্সকে সম্মান জানানোর জন্যই প্রতিবার উইকেট পেলেই স্যালুট করে সেলিব্রেট করেন বলেই জানান কটরেল।


আরও পড়ুন - রবিবারই কেশব দত্তের হাতে 'মোহনবাগান রত্ন' সম্মান তুলে দিলেন বাগান সভাপতি