নিজস্ব প্রতিবেদন : ভারতের মাঠে ভারতের বিরুদ্ধে যে কঠিন পরীক্ষা সেটা ভাল মতোই জানেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কায়রন পোলার্ড। তাই ভারতের বিরুদ্ধে নিজেদের 'আন্ডারডগ' বলছেন ক্যারিবিয়ান অধিনায়ক। সেই সঙ্গে হুঁশিয়ারির সুরে বলে দিলেন, মাঠে কিন্তু সব কিছুই সম্ভব।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হায়দরাবাদে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কায়রন পোলার্ড বলেন, " আমরা কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে খেলতে এসেছি। আর তাই আমরা আন্ডারডগ। সব ঠিক আছে, কিন্তু  মাঠে নেমে আমরা প্রতিভার প্রয়োগ করতে পারলেই, সব কিছুই সম্ভব। " ভারতের মাটিতে আফগানিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজ এবং একটি মাত্র টেস্ট জিতে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ভারতের বিরুদ্ধেও সেই জয়ের ধারা বজায় রাখতে মরিয়া পোলার্ডের দল।


আরও পড়ুন- প্রত্যেক সিরিজেই অন্তত একটা দিন-রাতের টেস্টের ভাবনা সৌরভের বোর্ডের


তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু শুক্রবার(৬ ডিসেম্বর), হায়দরাবাদে। রবিবার (৮ ডিসেম্বর) দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ হবে তিরুবনন্তপুরমে। শেষ টি-টোয়েন্টি ম্যাচ ১১ ডিসেম্বর মুম্বইয়ে। তারপর ১৫ ডিসেম্বর থেকে শুরু একদিনের সিরিজ। প্রথম ম্যাচ চেন্নাইয়ে। ১৮ ডিসেম্বর বিশাখাপত্তনমে দ্বিতীয় একদিনের ম্যাচ। সিরিজের শেষ ওয়ান ডে ২২ ডিসেম্বর, কটকে।


একনজরে দেখে নেওয়া যাক ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজ দল-
টি-টোয়েন্টি দল: কায়রন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, শেলডন কটরেল, শিমরন হেটমেয়ার, জ্যাসন হোল্ডার, কিমো পল, ব্র্যান্ডন কিং, এভিন লুইস, খারি পিয়ের, নিকোলাস পুরান, দীনেশ রামদিন, শেরফেন রাদারফোর্ড, লেন্ডল সিমন্স ,হেডেন ওয়ালশ জুনিয়র ও কেসরিক উইলিয়ামস।


ওয়ান-ডে দল: কায়রন পোলার্ড (অধিনায়ক), সুনীল আমব্রিস, রস্টন চেজ, শেলডন কটরেল, শিমরন হেটমেয়ার, জ্যাসন হোল্ডার, শাই হোপ, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, এভিন লুইস, কিমো পল, খারি পিয়ের, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ।