জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টিম ইন্ডিয়া এবং দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw) ফের খবরে। আবারও অক্রিকেটীয় কারণে শিরোনামে এসেছেন ২৩ বছরের মহারাষ্ট্রের ক্রিকেটার। যদিও এবার পৃথ্বী ফ্যানের চরম অভব্যতার শিকার হয়েছেন। বুধবার রাতে ফ্যানদের গুন্ডামির জেরে পৃথ্বীকে কাটাতে হয় দুঃস্বপ্নের রাত! তারকা ওপেনারকে প্রাণে মারার চেষ্টাও করা হয়েছে! এবং তাঁর বন্ধুর গাড়িও ভাঙচুর করা হয়েছে। গোটা ঘটনায় মুম্বইতে চাঞ্চল্য ছড়িয়েছে। এই গুরুতর অভিযোগে আটজনকে গ্রেফতার করেছে মুম্বই পুলিস (Mumbai Police)। গ্রেফতার হয়েছেন স্বপ্না গিল নামের (Sapna Gill) এক মহিলাও। যিনি রাতের রাস্তায় বেসবল ব্যাট দিয়ে পৃথ্বীকে মারতে উদ্যত হয়েছিলেন! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী হয়েছিল বুধের রাতে? পৃথ্বী বন্ধুদের সঙ্গে মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে নৈশভোজের জন্য যান। সেখানেই একদল যুবক তাঁর কাছে গিয়ে সেলফি তোলার আবদার করেন। পৃথ্বী দু’জনের সঙ্গে প্রথমে সেলফিও তুলেছিলেন। কিন্তু কিছুক্ষণ পর আবার ওই যুবকদের দল আবার ফিরে আসে। এবার আরও কয়েকজন সেলফির আবদার করেন। পৃথ্বী তাঁদের জানিয়ে দেন যে, তিনি একান্তে সময় কাটাতে চান। তাঁর পক্ষে বারবার সেলফির আবদার মেটানো সম্ভব নয়। তারপরও ছেলেদের ওই দলটি তাঁকে বিরক্ত করতে থাকে। শেষে বাধ্য হয়ে পৃথ্বীর বন্ধু হোটেল কর্তৃপক্ষকে জানান। হোটেল ম্যানেজার এসে অভিযুক্তদের হোটেল থেকে বের করে দেন। সেই এই রাগের জেরেই পৃথ্বী এবং তাঁর বন্ধুর উপর হামলা চালানো হয়। আরও অভিযোগ, হোটেলের বাইরে বেসবলের ব্যাট নিয়ে অপেক্ষা করছিলেন তাঁরা। পৃথ্বীরা হোটেল থেকে বেরোতেই চড়াও হয় দল। পৃথ্বী সটান বন্ধুর গাড়িতে ঢুকে যান। অভিযুক্তরা সেই গাড়ি ভাঙচুর করেন। বেসবলের ব্যাট দিয়ে ভেঙে দেওয়া হয় গাড়ির কাচ। পৃথ্বী অন্য একটি গাড়িতে করে ফেরার চেষ্টা করলে, সেই গাড়িটিকেও তাড়া করা হয়। এমনকী স্বপ্না গিয়ে পৃথ্বীর কাছে টাকাও দাবি করেন। না দিলে ভুয়ো মামলা করার হুমকিও দেয় সে।



আরও পড়ুনPrithvi Shaw: প্রাণে বাঁচলেন পৃথ্বী শাহ! মুম্বইতে চাঞ্চল্য! কী এমন ঘটল?


পৃথ্বী কাণ্ডে গ্রেফতার হওয়া স্বপ্না একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ২১৮ কে ফলোয়ার্স তাঁর। প্রফাইলে জ্বলজ্বল করছে 'ডিএম ফর কোলাবরেশন'। বাহারি পোশাকে ফটোশুট করানো ও রিলস বানানোই এই সুন্দরীর কাজ। এই মুহূর্তে স্বপ্না রয়েছেন ওশিওয়াড়া পুলিস স্টেশনে। তাঁর আইনজীবী আলি কাশিফ খানের বক্তব্য, 'পৃথ্বী হেনস্থা করেছেন স্বপ্নাকে। একটি লাঠি পৃথ্বীর হাতেও দেখা গিয়েছে। পৃথ্বীর বন্ধুরাই প্রথম স্বপ্নাদের ওপর চড়াও হয়। স্বপ্না এই মুহূর্তে ওশিওয়াড়া পুলিস স্টেশনে রয়েছে। পুলিস তাকে মেডিক্যাল টেস্টের জন্য় অনুমতি দিচ্ছে না।' স্বপ্নাকে আগামিকাল আদালতে হাজির করা হবে। মনে করা হচ্ছে এই ঘটনায় আরও কয়েকজন গ্রেফতার হতে চলেছে।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)