নিজস্ব প্রতিবেদন : ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে হারিয়ে রাশিয়া বিশ্বকাপ জিতে নিয়েছে ফ্রান্স। বিশ্বজয়ের আনন্দ-উচ্ছ্বাস মাঠ থেকে থেকে ড্রেসিংরুমে ছড়িয়ে পড়ে।বাদ পড়ল না সাংবাদিক সম্মেলনও। কোচ দেশঁর সাংবাদিক বৈঠকেও বিশ্বকাপ জয়ের উৎসব শুরু করে দেয় ফ্রান্স দলের ফুটবলাররা। সেই সঙ্গে বিশ্বকাপ জিতে আরও এক কাণ্ড ঘটালেন ফাইনাল ম্যাচের সেরা


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - রাশিয়ায় মদ্রিচই যেন মেসি! সোনার বল পেয়েও তিক্ত ‘এলএম টেন’


লুঝনিকি স্টেডিয়ামের মিক্সড জোনে উরুগুয়ের জাতীয় পতাকা কাঁধে বিশ্বকাপ সেলিব্রেশেনে মেতে ওঠেন ফ্রান্সের তারকা ফুটবলার। লাতিন আমেরিকার এই দেশটি নিয়ে গ্রিজম্যানের ভালবাসা সকলেরই জানা। তবে বিশ্বকাপ জেতার পর সেলিব্রেশনের সময় হঠাৎ কেন অন্য দেশের পতাকা বেছে নিলেন গ্রিজম্যান, সেটা নিয়ে শুরু হয়ে যায় বিতর্ক।


আরও পড়ুন - মাঝমাঠে পুতিন বিরোধী আন্দোলন! পুলিসের ছদ্মবেশে ফাইনাল খেলা থামালেন তাঁরা


গ্রিজম্যান অবশ্য বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ। উরুগুয়ের জাতীয় পতাকা গায়ে জড়িয়েই চলে আসেন সাংবাদিক বৈঠকে। এরপর তিনি জানান,"ক্লাব ফুটবলে উরুগুয়ের ফুটবলাররা তার সতীর্থ। তাই উরুগুয়েকে নিয়ে তার বিশেষ ভালবাসা রয়েছে। মিক্সজোনে উরুগুয়ের এক সাংবাদিক তাঁর হাতে সে দেশের পতাকা তুলে দেন।" এরপর আনন্দের সঙ্গেই সেই পতাকা কাঁধে জড়িয়ে নেন গ্রিজম্যান।



সেই সঙ্গে গ্রিজম্যান আরও জানিয়েছেন, "উরুগুয়ে দেশটাকে আমি সম্মান করি। ফুটবল কেরিয়ারে উরুগুয়ের মানুষের সঙ্গে অনেকবার সাক্ষাৎ হয়েছে। সেদেশের সংস্কৃতি-মানুষ সবই আমার পছন্দের।"