জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইউরো কাপ থেকে অবসরের ইঙ্গিত দিলেন রোনাল্ডো। সোমবার স্লোভেনিয়াকে টাইব্রেকারে হারিয়ে মেগা টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে পর্তুগাল। স্লোভেনিয়ার বিরুদ্ধে ম্যাচের পর রোনাল্ডো অবসরের ইঙ্গিত দিলেন। ম্যাচ শেষ হওয়ার পরেই তিনি জানিয়ে দেন, এটাই তাঁর শেষ ইউরো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Indian Cricket Team: T20 বিশ্বকাপ জয়ের পরই 'বড় বিপদে' ভারতীয় ক্রিকেট টিম!


শেষ ষোলোর লড়াইতে মঙ্গলবার, জার্মানির ফ্র্যাঙ্কফুর্ট স্টেডিয়ামে মুখোমুখি হয় পর্তুগাল বনাম স্লোভেনিয়া। এই ম্যাচে টাইব্রেকারে জয় পেল পর্তুগাল। টাইব্রেকারে পরিত্রাতা হয়ে উঠলেন পর্তুগিজ গোলরক্ষক দিয়োগো কোস্তা। নির্ধারিত ৯০ মিনিটে দুই দলই কোনও গোল করতে পারেনি। অতিরিক্ত সময়ে পেনাল্টি পায় পর্তুগাল। রোনাল্ডো সেই পেনাল্টি মিস করেন। 



ম্যাচ অতিরিক্ত সময়ে গড়াতেই পেনাল্টি আদায় করে নেন পর্তুগালের দিয়েগো জোটা। কিন্তু শট নিতে এসে মিস করেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। পেনাল্টি মিস করার পর কাঁদতে দেখা যায় রোনাল্ডোকে। হাত দিয়ে মুখ ঢেকে ফেলেন। সতীর্থরা ছুটে এসে তাঁকে সান্ত্বনা দিলেও কান্না থামছিল না পর্তুগিজ অধিনায়কের। 


হাতজোড় করে সমর্থকদের কাছে ক্ষমা চান। গ্যালারিতে বসে তাঁর মা কাঁদতে থাকেন। তবে ম্যাচ শেষে কান্নাভেজা গলায় তিনি বলেন, ‘এটা আমার শেষ ইউরো কাপ। আর এটা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে তার জন্য আমি আবেগপ্রবণ হচ্ছি না। আসলে যে ভাবে সকলে আমাদের সমর্থন করছেন, তা দেখে আমি আপ্লুত।’ 



আরও পড়ুন, Virat Kohli T20 World Cup 2024 Final: ফাইনালে বিরাটই বিপদে ঠেলেছেন দলকে! বিশেষ সম্মানের তীব্র সমালোচনায় প্রাক্তন নক্ষত্র


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)