ওয়েব ডেস্ক: কুস্তিগির যোগেশ্বর দত্তের সাফ কথা, "নিজের ছবির প্রোমোশন অন্য কোথাও করুন। অলিম্পিক ছবি প্রোমোশন করার জায়গা নয়। পিটি ঊষা, মিলখা সিংরা দেশের তারকা। তাঁরা দেশের জন্য অনেক কিছু করেছেন। গুডউইল অ্যাম্বাসাডর কী করেছেন?"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কুস্তিগির যোগেশ্বর দত্ত এই টুইটটি করেছিলেন ২৩ এপ্রিল। অলিম্পিকের মঞ্চে কুস্তিগির যোগেশ্বর দত্তের হারের পরই এই পুরনো টুইটকে সামনে রেখেই তুলকালাম কাণ্ড বাঁধান সলমন ফ্যানেরা। কেউ বলেছেন, 'সলমনের জন্যই কি যোগেশ্বর হেরে গেলেন'? আবার কেউ কেউ বলেছেন, 'সলমনের সমালোচনা করেই পরিচিতি পেয়েছেন যোগেশ্বর'! এই ঘটনার পর অনেকেই যোগেশ্বর দত্তের পাশে দাঁড়িয়েছেন। কুস্তিগির যোগেশ্বর দত্তের পাশে দাঁড়িয়েছেন পেশাদার বক্সার বিজেন্দ্র সিংও।


আবার উল্টো ছবিটাও দেখা গিয়েছে। অলিম্পিক পদক জয়ী অলিম্পিয়ান অভিনব বিন্দ্রা, মেরি কমরা গুডউইল অ্যাম্বাসাডর হিসেবে সলমনকে যথেষ্ট যোগ্য বলে দাবি করেছেন। অলিম্পিকে হেরে দেশের ক্ষমা চান যোগেশ্বর। ফেসবুকে ভিডিও বার্তায় তিনি বলেন, "দেশের এত প্রার্থনার পরও আমি ভালো খেলতে পারিনি। কুস্তি হেরে আমি অনেক মানুষকে দুঃখ দিয়েছি। দেশ আমাকে অনেক ভালোবাসা দিয়েছে। আমি তার সম্মান রাখতে পারিনি। আমাকে ক্ষমা করুন। অলিম্পিক আবার ৪ বছর পর আসবে। সামনে আরও অনেক প্রতিযোগিতা আছে। আমি নিজেকে আরও ভালো করে তৈরি করব। হারের পরই জয় আসে। আমার সঙ্গে থাকুন। জয় হিন্দ"