নিজস্ব প্রতিবেদন: টিম ইন্ডিয়ার জার্সিতে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১৭ সালে। এরপর দীর্ঘদিন জাতীয় দলে সুযোগ না পাওয়ায় ২০১৯ সালে বিশ্বকাপ চলাকালীন ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নেন ২০১১ বিশ্বকাপের সেরা ক্রিকেটার যুবরাজ সিং। দীর্ঘ সময় পর ফের বাইশ গজে ফেরার সম্ভাবনা দেখা দিয়েছে ভারতের বিশ্বকাপজয়ী অলরাউন্ডারের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব পুনিত বালি চাইছেন অবসর ভেঙে ফের পাঞ্জাবের হয়ে ঘরোয়া ক্রিকেটে মাঠে নামুন যুবরাজ সিং। তবে এর প্রেক্ষিতে যুবরাজ সিং অবশ্য এখন পর্যন্ত কিছু জানাননি। পিসিএ-র সঙ্গে দীর্ঘদিন ধরেই চুক্তিবদ্ধ নন যুবরাজ। এছাড়া এখন ক্রিকেটে ফিরতে হলে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (BCCI) অনুমতি নিতে হবে যুবিকে।


 


পুনিত বালি চাইছেন, পাঞ্জাবের তরুণ দলকে গোছানোর জন্য যুবরাজের অভিজ্ঞতা অনেক কাজে দেবে। যদিও ভারতীয় ক্রিকেটে অবসর ভেঙে ফেরার প্রক্রিয়াটা একেবারেই সহজ নয়। বিশেষ করে কানাডা এবং আবুধাবিতে বিদেশি লিগ খেলা যুবরাজের ফেরার পথ কিছুটা হলেও কঠিন। তবুও তিনি আশা ছাড়ছেন না। তাঁর মতে, তরুণদের নিয়ে কাজ করার ইচ্ছে আছে যুবরাজের। তাই যুবরাজের অভিজ্ঞতা এবং সামর্থ্য তরুণদের উৎসাহিত করতে কাজে দেবে বলে মনে করেন পুনিত বালি। পাঞ্জাবের হয়ে তিন ফরম্যাটেই যুবরাজকে খেলার অনুরোধ করেছেন পুনিত। এখন যুবির কাছ থেকে চূড়ান্ত সিদ্ধান্ত শোনার অপেক্ষায় রয়েছেন তিনি।


 


আরও পড়ুন- ১৫ বছর পর চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে নেই মেসি-রোনাল্ডো