ওয়েব ডেস্ক: সতীর্থ ক্রিকেটার হরভজন সিং গত বছরই ভবিষ্যৎ বাণী করেছিলেন, 'আগামী বছরেই জাহিরের বিয়ে', সেই ভবিষ্যৎ বাণীই তবে মিলল! ইঙ্গিত তো তেমনই। বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার প্রথম ধাপটা পার করে ফেললেন ভারতের তারকা ক্রিকেটার জাহির খান। বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগের সঙ্গে বাগদান সেরে ফেললেন বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের সদস্য 'জ্যাক'। আইপিএল চলাকালীনই নিজেদেরকে একে অপরের 'নিজের' করে নিলেন সাগরিকা এবং জাহির। জাহির আর সাগরিকা, দুজনকেই আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তারকা ক্রিকেটার যুবরাজ সিং। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনেকদিন ধরেই জাহির আর সাগরিকার প্রেম নিয়ে চর্চা হচ্ছিল, এবার সেই চর্চায় সিলমোহর পড়ল। নিজেদের বাগদান পর্বের ছবি টুইটারে পোস্ট করেছে জাহির এবং সাগরিকা দুজনেই। 


অনেকের মনে নিশ্চয়ই প্রশ্ন রয়েছে, কে এই সাগরিকা ঘাটগে? একটা সিনেমার কথা বললেই আপনার মনে পরে যাবে সাগরিকার কথা। 'চক দে গার্ল'। হ্যাঁ, চক দে ইন্ডিয়া সিনেমায় প্রমীলা বাহিনীর ফরওয়ার্ড লাইনে খেলা হকি খেলোয়াড় 'প্রীতি' আসলে সাগরিকা ঘাটগে। 'চক দে ইন্ডিয়া' ছাড়াও 'মিলে না মিলে হাম' ছবিতেও অভিনয় করেছেন সাগরিকা। এটাও জেনে রাখুন, এই সাগরিকা ঘাটগেই  কিন্তু 'খতরো কে খিলাড়ি' সেশন সিক্সে প্রতিযোগী ছিলেন। আর জাহির খানকে নিয়ে আলাদা করে কিছু বলতে হবে না আশা করছি। ক্রিকেটের এই নক্ষত্রকে চেনেন না এমন মানুষ খুব কমই আছেন। ২০১৭ আইপিএলে দিল্লির সেনাপতি হিসেবে ডেয়ারডেভিলসদের ব্যাটনও এখন জাহিরের কাঁধেই।