নিজস্ব প্রতিবেদন: টি-১০ লিগে অভিষেকেই চ্যাম্পিয়ন ZEE5 স্পনসর্ড নর্দান ওয়ারিয়রস। রবিবার ফাইনাল ম্যাচে পাখতুনসকে ২২ রানে হারাল ডারেন স্যামির বাহিনী। কোয়ালিফায়ারে পাখতুনসের কাছে হারের বদলাও নিল তারা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নবম ওভারে আন্দ্রে রাসেলের বোলিংই ফারাক গড়ে দেয়। ওই ওভারে দুই উইকেট নিয়ে মাত্র ১৩ রান দেন রাসেল। বলে রাখি, শেষ ওভারে পাখতুনের দরকার ছিল ৩৪ রান।     


ব্যবস্থাপনা পরিচালক মহম্মদ মোরানি ও প্রতিষ্ঠাতা পরিচালক শাহবাজ ইলিয়াসের নর্দান ওয়ারিয়রসের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডারেন সামি। দলের কোচ ভারতের প্রাক্তন অলরাউন্ডার রবিন সিং। দলে রয়েছেন পাকিস্তানের ওয়াহাব রিয়াজ, ওয়েস্ট ইন্ডিজের ডোয়েন স্মিথ ও লিন্ডন সিমন্স, ইংল্যান্ডের রবি বোপারা, অস্ট্রেলিয়ার ক্রিস গ্রিন, সৌদির ইমরান হায়দার এবং ভারতের অমিতোজ সিং। 


টাইটেল স্পনসর ZEE5 টুইটারে একটি প্রতিযোগিতা শুরু করেছিল। বিজয়ীরা পাবেন মাঠে খেলার দেখার সুযোগ এবং নর্দান ওয়ারিয়রস ফ্র্যাঞ্চাইজির জার্সি-পোশাক ইত্যাদি। ZEE5 গ্লোবালের প্রধান ব্যবসায়িক আধিকারিক অর্চনা আনন্দ বলেন,''নর্দান ওয়ারিয়সকে স্পনসর করে আমরা অভিভূত। প্রতিযোগিতায় দারুণ খেলেছেন দলের প্রতিভাবান ক্রিকেটাররা''।   


ব্যবস্থাপনা পরিচালক মহম্মদ মোরানি বলেন, ''টি-১০ আসলে ৯০ মিনিটের একটি উত্তেজক ম্যাচ। প্রচুর মানুষ পছন্দ করছেন। দ্বিতীয় সংস্করণে আরও বেশি সাফল্য পেয়েছে। একাধিক ভাষার অনুষ্ঠান রয়েছে ZEE5 অ্যাপে। শীঘ্রই ডিজিটাল গন্তব্য হয়ে উঠবে এটি। নর্দান ওয়ারিয়সের সাফল্যের জন্য এর চেয়ে ভাল স্পনসর আমরা পেতাম না''। 


বিশ্বের ১৯০ টিরও বেশি দেশে সূচনা হয়েছে জি এন্টারটেইনমেন্টের বিশ্বজনীন ডিজিট্যাল প্লাটফর্ম ZEE5। টি-টেন ক্রিকেট লিগের দ্বিতীয় সংস্করণে নর্দান ওয়ারিয়রসের টাইটেল স্পনসর হল এই ZEE5। টি-টেন ক্রিকেট লিগে এবারের মরশুমে তিনটি যে নতুন দল অংশ নিয়েছে তার একটি হল নর্দান ওয়ারিয়রস ।