নিজস্ব প্রতিবেদন: বিএড বিশ্ববিদ্যালয়ের ডেভিড হেয়ার ক্যাম্পালে ভাঙচুরের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করল বালিগঞ্জের পুলিস। সূত্রের খবর, ধৃতদের নাম বিশ্বজিত্ মণ্ডল ও মেঘনাদ মণ্ডল। তবে, এরা কেউই ছাত্র নয় বলেই জানা গিয়েছে। ক্যাম্পাসের পিছনের বস্তির বাসিন্দা। ডেভিড হেয়ার ক্যাম্পাসের ৪ টি তলাতেই চালানো হয় তাণ্ডব। ক্লাসরুম, অডিটোরিয়াম, মিউজিক রুম তছনছ। নষ্ট করা হয়েছে বৈদ্যুতিক সরঞ্জাম, এসি, ঘরের ভিতরে সিলিং।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ভুল ঠিকানায় NEET পরীক্ষার্থী! অসহায় ইকবালকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিল ZEE 24Ghanta


আগামী ১ অক্টোবর থেকে পরীক্ষা। তার আগেই সার্ভার রুম তছনছ। এই পরিস্থিতিতে নির্দিষ্ট সূচি মেনে পরীক্ষা হওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। প্রাথমিক তদন্ত অনুযায়ী, মনে করা হচ্ছে ঘটনায় জড়িত ভিতরের কেউ। পড়ুয়া থেকে বহিরাগত দুষ্কৃতী, সব সম্ভাবনাই। যেখান দিয়ে দুষ্কৃতীরা ঢোকে বলে অনুমান সেখানে নেই সিসিটিভি। কিন্তু, যেখানে সিসিটিভি রয়েছে, সেগুলির তার কেটে দিয়ে গেছে তারা।


ঘটনায় ভিসি জানিয়েছেন, “হামলার পিছনে কোনও চক্র সক্রিয় থাকতে পারে।” আগামী ১অক্টোবর থেকে ডেভিড হেয়ার ক্যাম্পাসে পরীক্ষা হওয়ার কথা। কোভিড পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ে এসে পড়ুয়াদের পরীক্ষা দিতে হবে। সোশ্যাল মিডিয়াতে এরকমই প্রচার চালায় একটা গোষ্ঠী। দাবি কর্তৃপক্ষের।