অরুপ বসাক: উৎসবের মেজাজে মেতে উঠেছে শহর। আর এই উৎসবের মাঝেই বেআইনিভাবে চোলাই মদ তৈরির সরঞ্জাম নিয়ে ধরপাকড় দুই ব্যক্তি। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মালবাজার থানার অন্তর্গত গজলডোবা এলাকায়। ওই দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে মালবাজার থানার পুলিস।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Darjeeling Zoological Park: রেড পান্ডার দৌলতে দার্জিলিং চিড়িয়াখানা বিশ্বমঞ্চে স্বীকৃত! পুরস্কার এল বলে...


সূত্রের খবর, পিকআপ ভ্যানে বেআইনিভাবে চোলাই মদ তৈরির সরঞ্জাম নিয়ে যাওয়ার সময় পুলিসের হাতে ধরা পড়ে ওই দুই ব্যক্তি। ওই এলাকা দিয়ে যাওয়ার সময় পিকআপ ভ্যানটিকে আটক করে তল্লাশি চালায় পুলিস। গাড়ি থেকে উদ্ধার হয় চোলাই মদ তৈরির সরঞ্জাম। বৈধ কোনোও কাগজপত্র দেখাতে না পারায় মালবাজার থানার পুলিস গাড়িসহ ওই দুই ব্যক্তিকে আটক করে মালবাজার থানায় নিয়ে আসে। ওই দুই ব্যক্তির নাম তরুণ সরকার (২৪) এবং নৃপেন চন্দ্র সেন (৩৭)। ইতিমধ্য়ে দুইজনের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রজু করেছে মালবাজার থানার পুলিশ। 


আরও পড়ুন- Migratory birds from Siberia: পুজোয় বাংলায় ভিড় জমাচ্ছে সুদূর সাইবেরিয়ার পরিযায়ী পাখির দলও...


পুলিস সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে পুলিস ওই এলাকায় টহল দিতে শুরু করে। আর সেই সময়ই পিকআপ ভ্যানটিকে আটকে তল্লাশি চালাতেই উদ্ধার হয় চোলাই মদ তৈরির সরঞ্জাম। ইতিমধ্য়ে ওই দুইজনকে জলপাইগুড়ি জেলার দায়রা আদালতে নিয়ে যাওয়া হয়েছে। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)